Realme Narzo 60 Series Display: রিয়েলমির তরফে Narzo 60 নিয়ে বড় ঘোষণা! কার্ভড ডিসপ্লে নিয়ে কবে দেশে আসছে এই ফোন?

Realme Narzo 60 Series Display: রিয়েলমির তরফে Narzo 60 নিয়ে বড় ঘোষণা! কার্ভড ডিসপ্লে নিয়ে কবে দেশে আসছে এই ফোন?

Realme -এর তরফে জানানো হয়েছে তাদের তরফে আগামীতে একটি নতুন ফোন সিরিজ ভারতে নিয়ে আসা হচ্ছে। এই সিরিজটির নাম Realme Narzo 60 সিরিজ হবে। এমনটাই Realme India -এর তরফে ঘোষণা করা হয়েছে।

ইতিমধ্যেই এই ফোন সিরিজের টিজার প্রকাশ্যে এসেছে। এই সিরিজে একাধিক ফোন থাকবে, এগুলো হল Realme Narzo 60, Realme Narzo 60 Pro, ইত্যাদি। এই সিরিজের Realme Narzo 60 Pro ফোনটির টিজার প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি Realme অপশনের তরফে যে ছবি প্রকাশ্যে আনা হয়েছে এই ফোনের সেখানে দেখা গিয়েছে গ্রাহকরা এখানে কার্ভড ডিসপ্লে পাবেন। এখানে 61 ডিগ্রি কার্ভ দেখা যাবে। 

Realme Narzo 60 সিরিজের টিজার

Realme -এর তরফে এই ফোনের যে টিজার প্রকাশ্যে এসেছে সেখানে একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে। কী কী দেখুন। 

1. এখানে দেখা গিয়েছে যে এই ফোনে পাঞ্চ হোল কাট আউট থাকবে। ডিসপ্লের উপরের বাঁদিকে এটা থাকবে যার মধ্যে সেলফি ক্যামেরা দেখা যাবে। 

2. এই ফোনের ধারগুলো কার্ভড এবং একই সঙ্গে উপরের দিকে কিছুটা বেজেল আছে। ফলে এই ফোনে যে দুর্দান্ত ভিউয়িং এক্সপিরিয়েন্স পাওয়া যাবে সেটা বলাই বাহুল্য। 

আরও পড়ুন: IQOO Neo 7 Pro Price Tipped: প্রকাশ্যে এল IQOO-এর আগামী ফোনের সম্ভাব্য দাম, কত দিয়ে ভারতে কেনা যাবে এই ডিভাইস?

3. এখনও পর্যন্ত কোম্পানির তরফে কিছু জানানো না হলেও অনুমান করা হচ্ছে যে এই সিরিজের Realme Narzo 60 Pro ফোনটি টপ এন্ড মডেল হবে। আপাতত এই ফোন সম্পর্কে এতটুকু জানা গিয়েছে। 

Amazon থেকে কেনা যাবে এই ফোন। এই E-commerce সাইটে এই ফোনের একটি মাইক্রো সাইট দেখা গিয়েছে। সেখানেই জানানো হয়েছে এই ফোনটি 'স্টোরেজ বিয়ন্ড বাউন্ডারি' নিয়ে আসবে।

একই সঙ্গে বলা হয়েছে এখানে 2,50,000 এর বেশি ফটো সেভ করে রাখা যাবে। ফলে সেখান থেকে অনুমান করা হচ্ছে এই ফোনে 512 GB বা 1 TB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। 

এই ফোনটিকে সম্প্রতি Geekbench লিস্টিংয়ে দেখা গিয়েছে। সেখান থেকেই জানা গিয়েছে এই ফোনে MediaTek Dimensity 6020 প্রসেসর থাকবে। সঙ্গে 8 GB RAM।

অনেকেই মনে করছেন এই Realme Narzo 60 আদতে Realme 11 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। যদি সেটা হয় কী কী ফিচার পাবেন এই ফোনে দেখুন। 

Realme Narzo 60 series

Realme 11 5G এর ফিচার

1. এখানে একটি 6.43 ইঞ্চির একটি Full HD+ সুপার AMOLED ডিসপ্লে থাকবে। সঙ্গে 90 Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে এখানে। থাকবে 180 Hz টাচ স্যাম্পলিং রেট, DCI P3 কালার গ্যামুট, 1000 নিটসের সর্বোচ্চ ব্রাইটনেস, ইত্যাদি। 

2. এখানে MediaTek Dimensity 6020 প্রসেসর আছে সঙ্গে Mali G57 GPU। 

3. 12 GB পর্যন্ত RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ আছে এই ফোনে। 

আরও পড়ুন: Infinix Note 30 5G first sale: 108MP ক্যামেরা সহ ইনফিনিক্সের এর সস্তা 5G ফোনের সেল আজ, মিলবে বাম্পার ছাড়

4. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলে এটি। 

5. ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। প্রাইমারি ক্যামেরায় পাবেন 64 মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেন্সর সহ 2 মেগাপিক্সেলের একটি সেকেন্ডারি ক্যামেরা। 8 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা আছে এখানে। 

6. 33W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি আছে এই ফোনে। 

7. এখানে 5G, 4G LTE, ব্লুটুথ, GPS ইত্যাদির সুবিধা থাকবে। USB টাইপ সি পোর্ট থাকবে চার্জিং -এর জন্য।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo