Realme Narzo 60 Series Teased: রিয়েলমির নয়া ফোনের ঝলক প্রকাশ্যে এল, আগামী মাসেই আসছে Narzo 60 সিরিজ?

Realme Narzo 60 Series Teased: রিয়েলমির নয়া ফোনের ঝলক প্রকাশ্যে এল, আগামী মাসেই আসছে Narzo 60 সিরিজ?
HIGHLIGHTS

Realme Narzo 60 সিরিজের টিজার প্রকাশ্যে এল

আগামী মাসেই লঞ্চ করতে পারে Realme Narzo 60 সিরিজ

কিছুদিন আগেই Realme Narzo N53 ফোন এল দেশে

Realme কোম্পানির তরফে সদ্যই দেশে তাদের সস্তার স্মার্টফোন Narzo N53 লঞ্চ করা হল। এবার আবার আরও একটি নতুন ফোনের সিরিজ এই কোম্পানির তরফে দেশে নিয়ে আসা হতে চলেছে। এই আসন্ন ফোনের সিরিজটির নাম Realme Narzo 60 সিরিজ। এটা শীঘ্রই দেশে আসছে। 

ইতিমধ্যেই Realme কোম্পানির তরফে এই ফোনের টিজার প্রকাশ করতে শুরু করা হয়েছে। ভারতে Realme Narzo 60 সিরিজের টিজার প্রকাশ্যে আনা হয়েছে। এই কোম্পানির তরফে তাঁদের যে অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট আছে ওখানে এই টিজার ভিডিও পোস্ট করেছে।

Realme Narzo 60 সিরিজের বিষয়ে Realme Narzo India -এর টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে লেখা হয় ইনফাইনাইট ক্যাপাসিটি আনলক করতে প্রস্তুত থাকুন। সমস্ত বাঁধা ভেঙে ফেলুন এবার। 

কোথা থেকে কেনা যাবে এটি? 

এই ফোনটি Amazon থেকে কেনা যাবে। সেটার আভাসও সদ্যই পাওয়া গিয়েছে। Realme Narzo 60 সিরিজের একটা মাইক্রো সাইট তৈরি করা হয়েছে সেখানে। এই মাইক্রো সাইটে Amazo এর তরফে জানানো হয়েছে 22 জুন এই ফোনের বিষয় আরও তথ্য প্রকাশ্যে আনা হবে। যেভাবে ফোনটি টিজ করা হচ্ছে কোম্পানির তরফে তাতে মনে হচ্ছে আগামী জুলাই মাসেই এই ফোনটি দেশে লঞ্চ করবে। 

আরও পড়ুন: Best Small Budget Phones-Premium Phones 2023: ছোট প্যাকেট বড় ধামাকা! IQOO, Oppo সহ এই হালকা ফোনে আছে ভরপুর ফিচার

কী কী ফিচার থাকতে পারে এই ফোনে? 

Realme Narzo 60 সিরিজের সম্ভাব্য ফিচার কী কী হতে পারে দেখুন। 

Realme Narzo 60 series

1. গুজব অনুযায়ী এই ফোনটি পরিচালিত হবে অক্টা কোর MediaTek Dimensity 6020 প্রসেসরের সাহায্যে। এখানে 8 GB RAM থাকতে পারে। 

2. অ্যান্ড্রয়েড 13 OS -এর সাহায্যে চলবে এই ফোন। 

3. এখানে 6.43 ইঞ্চির একটি Full HD+ ডিসপ্লে থাকবে বলেই অনুমান করা হচ্ছে। 

4. Realme Narzo 60 সিরিজে 33W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকবে। 

আরও পড়ুন: Samsung Galaxy S20 FE 5G Price deal: প্রিমিয়াম ফোন এবার বাজেটে! 47,000 টাকার ছাড়ে বাড়ি আনুন 8GB RAM এর ফোন

5. 64 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 2 মেগাপিক্সেলের ডেপথ সেন্সর থাকবে। ফ্রন্ট ক্যামেরায় থাকবে 8 মেগাপিক্সেলের একটি সেন্সর। এটার সাহায্যে সেলফি তোলা যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo