Realme Narzo 60: ভারতে রিয়েলমির পরবর্তী ফোন হবে নার্জো 60, কী বলছে সংস্থা জানুন?

Realme Narzo 60: ভারতে রিয়েলমির পরবর্তী ফোন হবে নার্জো 60, কী বলছে সংস্থা জানুন?
HIGHLIGHTS

Realme Narzo 60 ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে

এখানে বিপুল স্টোরেজ পাওয়া যাবে বলে কোম্পানির তরফে জানানো হয়েছে

আগামী মাসে এটি দেশে লঞ্চ করতে পারে

Realme -এর তরফে এখন জোরকদমে প্রস্তুতি নেওয়া হচ্ছে তাদের আগামী ফোন Realme Narzo 60 লঞ্চ করার জন্য। ইতিমধ্যেই সেই খবর কোম্পানির তরফে টিজার পোস্ট করে নিশ্চিত করা হয়েছে। যদিও এই ফোন লঞ্চ করবে কবে সেটা এখনও জানা যায়নি। কিন্তু এটুকু আভাস মিলেছে যে এই ফোনটি আগামী মাসেই লঞ্চ করতে পারে, অর্থাৎ জুলাইয়ে আসবে Realme Narzo 60। 

Realme -এর অফিসিয়াল ওয়েবসাইটে বলা হয়েছে যে এই ফোনে অফুরান স্টোরেজ থাকবে। ফলে এখান থেকে এটুকু বোঝা যাচ্ছে যে এই ফোনে অনেক বেশি পরিমাণ স্টোরেজ ক্যাপাসিটি থাকবে। 

কোম্পানির তরফে যে টিজার পোস্ট করা হয়েছে সেখানে দেখা গিয়েছে Realme Narzo 60 সিরিজে 2,50,000 -এর বেশি ছবি সেভ করে রাখতে পারবেন ব্যবহারকারীরা। ফলে বুঝতেই পারছেন এই ফোনে সত্যিই বিপুল স্টোরেজ থাকবে। তখন আপনাকে আর ছবি, ভিডিও ইত্যাদি সেভ করার জন্য আর চিন্তা করতে হবে না। 

আরও পড়ুন: Nothing Phone 2 Display Design: লঞ্চের আগেই Carl Pei আভাস দিলেন নাথিং ফোনের ডিজাইনের, কেমন দেখতে হবে?

কোথা থেকে কেনা যাবে এই ফোন?

Amazon থেকে কিনতে পারবেন গ্রাহকরা এই ফোনটিকে। এই E-commerce সাইট থেকেই বিক্রি হবে এটি। ইতিমধ্যেই এখানে এই ফোনের ল্যান্ডিং পেজ বানানো হয়ে গিয়েছে।

Realme Narzo 60 সিরিজের ল্যান্ডিং পেজ আছে এই সাইটে। সেখান থেকেই এই ফোনের বিষয়ে একাধিক তথ্য পাওয়া যাচ্ছে।

কী কী ফিচার থাকবে এই ফোনে? 

Amazon -এর ল্যান্ডিং পেজ থেকে জানা গিয়েছে এই ফোনে কার্ভড ডিসপ্লে দেখা যাবে। 61 ডিগ্রি কার্ভেচার দেখা যাবে এখানে। সঙ্গে থাকবে স্লিম বেজেল। যে ছবি প্রকাশ্যে এসেছে এই ফোনের সেখান থেকে জানা গিয়েছে এই ফোনের সাইজ কী হবে এবং ফিচার কী কী থাকবে।

Realme Narzo 60 series

Geekbench লিস্টিং থেকেও এই ফোনের বিষয়ে একাধিক তথ্য জানা গিয়েছে। Realme Narzo 60 সিরিজের ফোনের মডেল নম্বর হবে RMX3750। MediaTek Dimensity 6020 প্রসেসর থাকবে এখানে। থাকবে 8 GB RAM। 

আরও পড়ুন: Samsung Galaxy M34 5G India Launch: শীঘ্রই দেশে আসছে স্যামসাংয়ের এই ফোন, MediaTek প্রসেসর সহ কোন দুর্দান্ত ফিচার থাকছে?

এছাড়াও এই Geekbench লিস্টিং থেকে জানা গিয়েছে এই ফোনটি সিঙ্গেল কোর স্কোরে 714 পয়েন্ট পেয়েছে। আর মাল্টি স্কোরে 1,868 স্কোর করেছে। 

এছাড়া এই ফোনের বিষয়ে আরও জানা গিয়েছে যে এটি অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলবে। এখানে 33W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকবে। USB টাইপ সি পোর্ট, 3.5 mm অডিও জ্যাক, মাইক্রো এসডি কার্ডের স্লট সবই থাকবে এই ফোনে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo