মাত্র 649 টাকায় কেনা যাচ্ছে Realme Narzo 50A স্মার্টফোন! মিস করবেন না এই বাম্পার অফার

Updated on 10-Dec-2021
HIGHLIGHTS

Realme স্মার্টফোনে বাম্পার ডিসকাউন্ট

Flipkart-এ পাওয়া যাচ্ছে অফার

হাজার টাকার কমে স্মার্টফোন কেনার সুযোগ

আপনি যদি সম্প্রতি একটি স্মার্টফোন কিনে থাকেন, যার ফিচারগুলি নিয়ে আপনি খুব বেশি খুশি নন, আপনি এই স্মার্টফোনটি পরিবর্তন করে অন্য একটি স্মার্টফোন কিনতে চান, তবে আপনার জন্য একটি ভাল সুযোগ রয়েছে কারণ আপনি মাত্র 649 টাকায় Realme-এর একটি শক্তিশালী স্মার্টফোন কিনতে পারবেন। এই ফোন দুর্দান্ত ক্যামেরা এবং ব্যাটারি সহ বাজারে লঞ্চ করা হয়েছে। এই অফার ফ্লিপকার্টে (Flipkart) এ দেওয়া হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই অফার সম্পর্কে….

Realme Narzo 50A একটি সস্তা ফোন যার স্পেসিফিকেশন বেশ ভালো। এই স্মার্টফোনে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও G85 প্রসেসর দ্বারা 4GB র‍্যামের সাথে যুক্ত। স্টোরেজের ক্ষেত্রে, আপনি দুটি বিকল্প পাবেন যা 64GB এবং 128GB স্টোরেজের সাথে আসে। এছাড়া, আপনি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়াতে পারেন। ফোনে 6.5-ইঞ্চি HD+ ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিসপ্লে রয়েছে যার পিক্সেল রেজোলিউশন 720×1600। এর আসপেক্ট রেশিও 20: 9 এবং স্ক্রিন-টু-বডি রেশিও 88.7 শতাংশ। পিছনে ক্যামেরা মডিউল সহ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এছাড়াও অ্যান্ড্রয়েড 11 ভিত্তিক Realme UI 2.0 দেওয়া হয়েছে।

Realme Narzo 50A তে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা, যার প্রাথমিক সেন্সর 50 মেগাপিক্সেল। এছাড়াও দ্বিতীয় 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং তৃতীয় 2-মেগাপিক্সেল ব্ল্যাক-অ্যান্ড-হোয়াইট ক্যামেরা রয়েছে। ফোনে AI ভিত্তিক ফিচারও দেওয়া হয়েছে। এছাড়া 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও দেওয়া হয়েছে। 18W ফাস্ট চার্জিং সহ ফোনে 6000mAh ব্যাটারি রয়েছে। ফোন Wi-Fi, Bluetooth, GPS, 4G VoLTE এবং USB-C পোর্ট সাপোর্ট করে।

Realme Narzo 50A অফার:

আপনি যদি Realme Narzo 50A ফোনে পাওয়া অফার সম্পর্ক বললে, আপনি যদি এই স্মার্টফোনটি Flipkart থেকে কিনতে পারেন তবে এই অফার নিতে পারবেন। Realme Narzo 50A এর আসল দাম 12,499 টাকা। তবে আপনি যদি এক্সচেঞ্জ অফারের সাথে কিনে থাকেন তবে আপনি এটি মাত্র 649 টাকায় কিনতে পারবেন। 

এই অফারের সুবিধা নিতে, আপনি যে ফোনের বদলে নতুন ফোন কিনছেন তা ভাল অবস্থায় থাকা জরুরি। আপনার পুরানো স্মার্টফোনটি আরও ভালো অবস্থায় থাকলে আপনি সম্পূর্ণ এক্সচেঞ্জ বোনাস অফার 11,850 টাকা পাবেন। পুরো এক্সচেঞ্জ অফার মিললে এই ফোনের দাম পরবে মাত্র 649 টাকা। এই ভাবে আপনি মাত্র 649 টাকায় এই স্মার্টফোনটি কিনতে পারবেন।

Connect On :