মাত্র 5 মিনিটে ফুল চার্জ হবে স্মার্টফোন! Realme আনছে বিশ্বের সবচেয়ে ফাস্ট 320W SuperSonic Charge প্রযুক্তি

মাত্র 5 মিনিটে ফুল চার্জ হবে স্মার্টফোন! Realme আনছে বিশ্বের সবচেয়ে ফাস্ট 320W SuperSonic Charge প্রযুক্তি
HIGHLIGHTS

Realme নিশ্চিত করেছে যে কোম্পানি এরচেয়েও দ্রুত চার্জিং টেকনোলজি আনতে চলেছে

টিজার থেকে নিশ্চিত যে কোম্পানি চীনের বাজারে 14 অগাস্ট 320W SuperSonic Charge সলিউশন লঞ্চ করবে

320W ফাস্ট চার্জিং শাওমির সবচেয়ে দ্রুত 300W চার্জিং সলিউশন থেকেও বেশি ফাস্ট

Realme শীঘ্রই তার সবচেয়ে ফাস্ট চার্জিং টেকনোলজি লঞ্চ করতে চলেছে। কোম্পানি জানিয়েছে য়ে এটি বিশ্বের সবচেয়ে দ্রুত মোবাইল চার্জিং প্রযুক্তি হবে। সম্প্রতি আসা খবরে জানা গেছিল যে রিয়েলমি শীঘ্রই 300W ফাস্ট চার্জিং সলিউশন চালু করতে পারে। তবে এবার কোম্পানি নিজেই এটি স্পষ্ট করে দিয়েছে।

রিয়েলমি নিশ্চিত করেছে যে কোম্পানি এরচেয়েও দ্রুত চার্জিং টেকনোলজি আনতে চলেছে। রিয়েলমির অফিসিয়াল পোস্টার থেকে জানা গেছে যে এটি 320W ফাস্ট চার্জ সাপোর্ট করে।

আরও পড়ুন: 5000 টাকা সস্তা প্রথম সেলেই! 50MP সেলফি ক্যামেরা সহ Vivo V40 Pro ফোনের বিক্রি শুরু

320W SuperSonic Charge লঞ্চ করবে Realme

কোম্পানির টিজার থেকে নিশ্চিত যে কোম্পানি চীনের বাজারে 14 অগাস্ট 320W SuperSonic Charge সলিউশন লঞ্চ করবে। এটি নিয়ে দাবি করা হচ্ছে যে মাত্র 35 সেকেন্ডে 0 থেকে 17 শতাংশ পর্যন্ত চার্জ করতে পারবে। রিয়েলমি আগেই নিশ্চিত করে দিয়েছে যে এই ইভেন্টে পাওয়ার চার্জর সহ 4 ইনোভেশনও লঞ্চ করা হবে।

Realme set to unveil worlds first 320w fast charging tech on august 14

320W সুপারসোনিক ফাস্ট চার্জারে কী রয়েছে বিশেষ

রিয়েলমির এই ফাস্ট চার্জর কোম্পানির গত বছর আনা 240W ফাস্ট চার্জারের আপগ্রেড ভার্সন। কোম্পানি গত বছর Realme GT5 স্মার্টফোনের সাথে এটি চালু করেছিল। এই ফাস্ট চার্জিং ফোনের 4600mAh এর ব্যাটারি মাত্র 80 সেকেন্ডে 20 শতাংশ চার্জ করতে পারে। এছাড়া মাত্র 4 মিনিটে ফোনটি 50 শতাংশ এবং 9 মিনিটে ফুল চার্জ করার ক্ষমতা রাখে।

320W ফাস্ট চার্জিং শাওমির সবচেয়ে দ্রুত 300W চার্জিং সলিউশন থেকেও বেশি ফাস্ট। শাওমির এই চার্জর 4100mAh এর ব্যাটারি মাত্র 2 মিনিট এবং 12 সেকেন্ডে 50 শতাংশ এবং 5 মিনিটে 100 শতাংশ চার্জ করতে পারবেন।

আপকামিং চার্জিং সলিউশন সম্পর্কে বলা হচ্ছে যে কোম্পানির নতুন ফাস্ট চার্জিং টেকনোলজি ফোনের ব্যাটারি মাত্র 3 মিনিটে অর্ধেক শতাংশ পর্যন্ত চার্জ করতে পারে। শুধু তাই নয় মাত্র 5 মিনিটে এটি ফোনকে ফুল চার্জ করার ক্ষমতা রাখে।

আরও পড়ুন: Made by Google 2024 ইভেন্ট আজ, Google Pixel 9 series সহ লঞ্চ হবে আর কোন প্রোডাক্ট, জানুন ভারতে সময় কখন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo