100W ফাস্ট চার্জিং এবং পাওয়ারফুল প্রসেসর সহ আসছে Realme GT Neo 7, ডিটেল লিক

Updated on 04-Oct-2024
HIGHLIGHTS

সম্প্রতি আসা লিক থেকে জানা গেছে যে কোম্পানি Realme GT Neo 7 ফোনেও কাজ করছে

টিপস্টার স্মার্ট পিকাচু অনুযায়ী, রিয়েলমি জিটি নিও 7 ফোনে 1.5K রেজোলিউশন সহ ফ্ল্যাট ডিসপ্লে হবে

Realme চলতি বছরে চিনা বাজারে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই দুটি মধ্যে একটি হবে Realme GT 7 Pro ফোন

Realme চলতি বছরে চিনা বাজারে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই দুটি মধ্যে একটি হবে Realme GT 7 Pro ফোন। রিয়েলমির আপকামিং স্মার্টফোনে নতুন Snapdragon 8 Gen 4 প্রসেসর থাকবে বলে আশা করা হচ্ছে। খবর অনুযায়ী, এই ফোনটি চলতি বছরে নভেম্বরে আসতে পারে। সম্প্রতি আসা লিক থেকে জানা গেছে যে কোম্পানি Realme GT Neo 7 ফোনেও কাজ করছে। আসুন রিয়েলমি জিটি নিও 7 এর স্পেসিফিকেশন এবং লঞ্চের টাইমলাইন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Realme GT Neo 7 স্মার্টফোনে কী থাকবে স্পেসিফিকেশন

টিপস্টার স্মার্ট পিকাচু অনুযায়ী, রিয়েলমি জিটি নিও 7 ফোনে 1.5K রেজোলিউশন সহ ফ্ল্যাট ডিসপ্লে হবে। কোম্পানি গেমিং ইউজারদের কথা মাথায় রেখে এই স্মার্টফোনটি তৈরি করছে। পারফরম্যান্সের জন্য জিটি নিও 7 ফোনে কোয়ালকম Snapdragon 8 Gen 3 ভার্সন পাওয়া যাবে।

আরও পডুন: WhatsApp Update: হোয়াটসঅ্যাপে এল নতুন ফিচার, এবার স্ট্যাটাসে ট্যাগ করুন নিজের বন্ধুদের

লিকে আসা খবরে এখনও প্রকাশ করা হয়েনি, কিন্তু অনুমান করা হচ্ছে আপকামিং রিয়েলমি স্মার্টফোনে গেমিংয়ে গ্রাফিক্সের জন্য একটি আলাদা চিপ পেতে পারেন। শুধু তাই নয়,লিকে জানা গেছে যে জিটি নিও 7 ফোনটি 100W ফাস্ট চার্জিং ফিচার সাপোর্ট করবে।

রিয়েলমি জিটি নিও 7 ফোনের দাম কত হবে

টিপস্টার ডিজিটাল চ্য়াট স্টেশন সম্প্রতি Weibo তে একটি পোস্টে জানিয়েছে, স্ন্যাপড্রাগন 8 জেন 4 ভিত্তিক বেশিরভাগ স্মার্টফোনের দাম বেশি হয়। টিপস্টার রিয়েলমি জিটি নিও 7 ফোনটিকে ‘প্রাইস কিলার’ বলেছে। আশা করা হচ্ছে যে এই ফোনটি এই বছরের শেষে বাজারে এসে যাবে।

আপকামিং রিয়েলমি জিটি নিও 7 ফোনের প্রতিযোগিতা iQOO Neo 10 Pro, Oneplus Ace 5 Pro এবং Redmi K80 এর সাথে হতে পারে।

আরও পডুন: ডুয়াল স্ক্রিন সহ সস্তা 5G ফোন আনল Lava, 50MP ক্যামেরা সহ রয়েছে আইফোনের মতো একশন বোতাম

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :