Realme GT Neo 6 Series, OnePlus Ace 2 Pro Launch Timeline: 24GB RAM সহ বিপুল স্টোরেজ নিয়ে আসছে দুই ফোন, লঞ্চের দিনক্ষণ সহ ফিচার জানুন এখনই

Realme GT Neo 6 Series, OnePlus Ace 2 Pro Launch Timeline: 24GB RAM সহ বিপুল স্টোরেজ নিয়ে আসছে দুই ফোন, লঞ্চের দিনক্ষণ সহ ফিচার জানুন এখনই
HIGHLIGHTS

Realme GT Neo 6 Series, OnePlus Ace 2 Pro শীঘ্রই লঞ্চ হতে চলেছে

দুটো ফোনেই Snapdragon -এর শক্তিশালী প্রসেসর থাকবে

জানা গিয়েছে এই দুই ফোনে 24 GB RAM থাকতে পারে!

Realme -এর তরফে শীঘ্রই Realme GT Neo 6 লঞ্চ করা হবে। যদিও এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে অনুমান করা হচ্ছে এটি আগে চিনে লঞ্চ করবে। 

এছাড়া শোনা যাচ্ছে অন্যদিকে OnePlus ও OnePlus Ace 2 Pro ফোনটি নিয়ে কাজ করছে। এই ফোনে 24 GB RAM থাকবে বলেও অনুমান করা হচ্ছে। লঞ্চের আগেই দুই ফোন সম্পর্কে কী কী জানা গেল দেখুন। 

কখন লঞ্চ করবে এই ফোন দুটি? 

ফাঁস হওয়া খবর অনুযায়ী Realme GT Neo 6 Series এবং OnePlus Ace 2 Pro ফোনগুলো অগাস্ট মাসে লঞ্চ করবে। এমনটাই Digital Chat Station -এর তরফে জানানো হয়েছে। দুটো ফোন নিয়েই একাধিক তথ্য বাজারে ঘুরপাক খাচ্ছে ফলে অনুমান করা হচ্ছে এই ফোন দুটোই শীঘ্রই লঞ্চ করবে। কিন্তু এখনও এই বিষয়ে কোনও পাকাপাকি খবর পাওয়া যায়নি। 

কোন ফোনে কী ফিচার থাকবে? 

OnePlus Ace 2 Pro এবং Realme GT Neo 6 Series

আরও পড়ুন: Nothing phone (2) vs Nothing Phone (1): সদ্য লঞ্চ হওয়া নাথিং ফোন (2) ফোন (1)-এর থেকে কতটা আলাদা? দেখুন দুইয়ের তুলনা

1. Tipster -এর দেওয়া তথ্য অনুযায়ী দুটো ফোনেই OLED ডিসপ্লে থাকবে যেখানে 1.5K রেজোলিউশন পাওয়া যাবে। অন্যদিকে সুরক্ষার জন্য থাকবে কর্নিং গোরিলা গ্লাস। 144 HZ রিফ্রেশ রেট থাকতে পারে এই ফোনে। 

2. 150W ফাস্ট চার্জিং -এর সুবিধা থাকতে পারে এই দুই ফোনে। 

3. Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন দুটো। 

Realme GT Neo 6 Series OnePlus Ace 2 Pro Launch timeline and features tipped

4. 24 GB RAM সহ 1 TB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে এই ফোনে। 

5. 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে বলেই জানানো হয়েছে এই টিপস্টারের তরফে। Realme এবং OnePlus দুটো ফোনেই Sony IMX 890 সেন্সর সহ OIS -এর সুবিধা থাকবে। 

6. প্রসঙ্গত Realme GT Neo 6 Series ফোনগুলোকে সম্প্রতি TENAA ওয়েবসাইটে দেখা গিয়েছে। সেখানে এই সিরিজের ফোনগুলোর মডেল নম্বর হল RMX 3820 এবং RMX 3823। Realme GT Neo 6 Pro ফোনে 240W ফাস্ট চার্জিং -এর সুবিধা থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। এখানে 4600 mAh ব্যাটারি পাওয়া গেলেও যেতে পারে। 

আরও পড়ুন: Samsung Galaxy M34 Vs OnePlus Nord CE 3: দাম থেকে ফিচারের তুলনায় কোন বাজেট ফোন সেরা? ফিচারের বিচারে এগিয়ে কে?

7. অন্যদিকে OnePlus Ace 2 Pro ফোনটিতে 100 এবং 150W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি পাওয়া যাবে বলেই জানানো হয়েছে। 

8. দুটো ফোনই অ্যান্ড্রয়েড 13- এর সাহায্যে চলবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo