আগামী মাসে Realme GT 7 Pro লঞ্চ নিশ্চিত, Snapdragon 8 Elite প্রসেসর সহ হবে প্রথম স্মার্টফোন

আগামী মাসে Realme GT 7 Pro লঞ্চ নিশ্চিত, Snapdragon 8 Elite প্রসেসর সহ হবে প্রথম স্মার্টফোন

রিয়েলমি কোম্পানি এই মাসের শেষে চীনের মার্কেটে তার ফ্ল্যাগশিপ স্মার্টফোন Realme GT 7 Pro লঞ্চ করতে চলেছে। এখন এই ডিভাইসের ভারতীয় লঞ্চ তারিখও প্রকাশ হয়েছে। আপকামিং রিয়েলমি জিটি 7 প্রো ফোনের ডিটেল লঞ্চের আগেই সামনে এসেছে। কোম্পানির দাবি যে এটি কোয়ালকম এর সবচেয়ে শক্তিশালী Snapdragon 8 Elite প্রসেসর সহ ভারতে প্রথম স্মার্টফোন হতে চলেছে।

কবে লঞ্চ হবে Realme GT 7 Pro

আপকামিং স্মার্টফোনটি Realme GT 5 Pro এর সাক্সেসার হিসেবে আগামী মাসে চালু করা হবে। রিয়েলমি জিটি 7 প্রো ভারতীয় বাজারে নম্বেবর মাসে লঞ্চ করা হবে। কোম্পানি তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তার নতুন ডিভাইস টিজ করেছে এবং জানিয়েছে যে এই ফোন নম্বেবরে ভারতীয় বাজারে আসতে চলেছে।

আরও পড়ুন: Jio vs Airtel vs Vodafone idea vs BSNL Annual Plan: 365 দিনের ভ্যালিডিটি সহ কোন কোম্পানি দিচ্ছে বেশি সুবিধা, জেনে নিন এখানে

Realme GT7 Pro launching with Snapdragon 8 Elite in India

টিজারে কোম্পানি এখন ফোনের লঞ্চ তারিখ জানায়নি। ভারতে এটি কোম্পানির ওয়েবসাইট, Amazon এবং অফলাইট স্টোর থেকে বিক্রি হবে।

রিয়েলমি জিটি 7 প্রো ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী থাকবে

কোয়ালকম এর লেটেস্ট প্রসেসর সহ আসা ভারতের প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন হবে রিয়েলমি জিটি 7 প্রো। সম্প্রতি আসা একটি রিপোর্ট থেকে জানা গেছে যে রিয়েলমি জিটি 7 প্রো নতুন কোয়ালকম Snapdragon 8 Elite প্রসেসর সহ Antutu বেঞ্চমার্ক টেস্টে 3025,991 পয়েন্ট স্কোর পেয়েছে।

পাওয়ার দিতে আপকামিং ফোনে 6500mAh ক্ষমতা সহ 120Hz চার্জিং ব্যাটারি থাকতে পারে। গত লিক থেকে জানা গেছে যে রিয়েলমি ফোনে Samsung এর কোয়াড মাইক্রো-কার্ভড ডিসপ্লে DC ডিমিং এবং ইন-ডিসপ্লে আল্ট্রাসোনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আসতে পারে।

আরও পড়ুন: 10 হাজার টাকা সস্তা হল Realme GT Series 5G ফোন, 64MP ক্যামেরা সহ ফোনটি কত টাকায় কেনা যাবে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo