Snapdragon 8 Elite প্রসেসর সহ ভারতে লঞ্চ হবে Realme GT 7 Pro, জানুন দাম, ক্যামেরা, ব্যাটারি কেমন হবে

Snapdragon 8 Elite প্রসেসর সহ ভারতে লঞ্চ হবে Realme GT 7 Pro, জানুন দাম, ক্যামেরা, ব্যাটারি কেমন হবে
HIGHLIGHTS

Realme GT 7 Pro ভারতে লঞ্চ করা প্রথম এমন ফোন হতে পারে যা লেটেস্ট Snapdragon 8 Elite চিপসেট সহ আসবে

রিয়েলমি জিটি 7 প্রো ফোনটি চীনে 4 নভেম্বর লঞ্চ হতে চলেছে

রিয়েলমি জিটি 7 প্রো ফোনটি 55,000 টাকা থেকে 60,000 টাকার মধ্যে আসবে

রিয়েলমি কোম্পানি সম্প্রতি ঘোষণা করেছে যে Realme GT 7 Pro ভারতে লঞ্চ করা প্রথম এমন ফোন হতে পারে যা লেটেস্ট Snapdragon 8 Elite চিপসেট সহ আসবে। এটি ব্র্যান্ডের জন্য একটি বড় মাইলস্টোন হতে পারে কারণ এটি ভারতীয় গ্রাহকদের কাছে কোয়ালকম এর লেটেস্ট ফ্ল্যাগশিপ প্রসেসর নিয়ে আসবে। তবে সঠিক লঞ্চের তারিখ এখনও প্রকাশ করা হয়েনি। কোম্পানি জানিয়েছে যে আপকামিং ফোনটি Amazon সাইট থেকে বিক্রি করা হবে।

রিয়েলমি জিটি 7 প্রো ফোনটি চীনে 4 নভেম্বর লঞ্চ হতে চলেছে। রিপোর্টে জানা গেছে যে স্মার্টফোনের ভারতীয় ভ্যারিয়্যান্ট চীনের মডেলের মতোই হবে।

Realme GT 7 Pro চীনে 4 নভেম্বর লঞ্চ হতে চলেছে এবং স্মার্টফোনের ভারতীয় রূপটি চাইনিজ ভ্যারিয়্যান্টের মতোই বলে জানা গেছে।

আরও পড়ুন: Diwali সেলে সস্তা হল 32MP সেলফি ক্যামেরা সহ Motorola ফোন, থাকছে আর কী বিশেষ জানুন

কেমন হবে Realme GT 7 Pro ফোনের ডিজাইন

Realme GT 7 Pro Chipset

ডিজাইনের ক্ষেত্রে, রিয়েলমি প্রকাশ করেছে যে জিটি 7 প্রো দুটি কালার অপশনে আসবে – অরেঞ্জ এবং ব্ল্যাক। আপকামিং রিয়েলমি স্মার্টফোনের অরেঞ্জ ভ্যারিয়্যান্ট একটি ভেগান লেদার ব্যাক সাপোর্ট সহ আসবে। পাশাপাশি, ব্ল্যাক ভ্যারিয়্যান্টটি স্লিক গ্লাস ফিনিশ সহ আসে।

ফটোগ্রাফির ক্ষেত্রে ফোনের রিয়ার ডিজাইন সার্কুলার ক্যামেরার রিং সহ আসবে। এখানে 3x পর্যন্ত অপটিক্যাল জুম সহ একটি পেরিস্কোপ টেলিফটো সেন্সর সহ একটি ট্রিপল-ক্যামেরা সেটআপ থাকবে। এছাড়া ফোনের পিছনে কোম্পানির ব্র্যান্ডিং করা। এছাড়া আশা করা হচ্ছে যে রিয়েলমি স্মার্টফোনটি IP69 রেটিং সহ আসতে পারে। ডিভাইসে সম্ভবত একটি ইন-ডিসপ্লে আল্ট্রাসোনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ একটি কার্ভ ডিসপ্লে থাকবে।

রিপোর্টে অনুযায়ী, রিয়েলমি জিটি 7 প্রো স্মার্টফোনটি AnTuTu বেঞ্চমার্কে 3,025,991 পয়েন্ট স্কোর করেছে। এছাড়া রিয়েলমি স্মার্টফোনে পাওয়ার দিতে 6500mAh ব্যাটারি সহ আসবে যা 120W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

কত দাম হবে রিয়েলমি জিটি 7 প্রো ফোনের

দামের কথা বললে, রিয়েলমি জিটি 7 প্রো ফোনটি প্রিমিয়াম সেগামেন্টে আনা হবে। এই ফোনটি 55,000 টাকা থেকে 60,000 টাকার মধ্যে আসবে।

আরও পড়ুন: Jio এর দিওয়ালি বাম্পার ধামাকা, মাত্র 101 টাকায় আনলিমিটেড 5G ডেটা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo