Realme GT 6T Launch date: Snapdragon 7+ Gen 3 সহ ভারতের প্রথম স্মার্টফোন এই দিন হবে লঞ্চ

Realme GT 6T Launch date: Snapdragon 7+ Gen 3 সহ ভারতের প্রথম স্মার্টফোন এই দিন হবে লঞ্চ
HIGHLIGHTS

Realme স্মার্টফোন বাজারে Realme GT 6T নামে একটি নতুন ডিভাইস আনতে চলেছে

আপকামিং রিয়েলমি জিটি ৬টি ফোনটি ভারতে 22 মে লঞ্চ হবে

এটি ভারতে প্রথম স্মার্টফোন হবে যা Snapdragon 7+ Gen 3 সহ আনা হবে।

Realme স্মার্টফোন বাজারে Realme GT 6T নামে একটি নতুন ডিভাইস আনতে চলেছে। এই ফোনটি কোম্পানি গত কয়েকদিন ধরেই টিজ করছে। এটি ভারতে প্রথম স্মার্টফোন হবে যা Snapdragon 7+ Gen 3 সহ আনা হবে। রিয়েলমি এখন ভারতে এই ফোনের লঞ্চের তারিখও ঘোষণা করে দিয়েছে। আপকামিং ফোনটি ভারতে 22 মে লঞ্চ হবে। আসুন আপকামিং রিয়েলমি জিটি ৬টি ফোনের সম্পর্কে জেনে নেওয়া যাক।

Realme GT 6T ভারতে লঞ্চিং কবে

রিয়েলমির নতুন ফোনটি ভারতে 22 মে দুপুর 12টায় লঞ্চ করা হবে। বলে দি যে রিয়েলমির নতুন ফোনটি Realme GT Neo 6 SE এর রিব্র্যান্ড ভার্সন হতে পারে।

আরও পড়ুন: How to: স্মার্টফোন থেকে ডিলিট হয়ে যাওয়া কন্ট্যাক্ট নম্বর ফিরে পাবেন কীভাবেন? জেনে নিন Google এর এই ট্রিক

লঞ্চের আগে Amazon সাইটে রিয়েলমি জিটি ৬টি এর মাইক্রোসাইটে কিছু ডিটেল প্রকাশ করা হয়েছে। কোম্পানির নতুন ফোনটি কুলিং সিস্টেম, চার্জিং এবং চিপসেটের দিক থেকে বিশেষ হবে।

রিয়েলমি GT 6T ফোনে কেমন ফিচার এবং স্পেসিফিকেশন হবে

আপকামিং রিয়েলমির নতুন ফোনটি গেমারদের কথা মাথায় রেখে আনা হচ্ছে। কোম্পানির অনুযায়ী, রিয়েলমি জিটি ৬টি ফোনটি সেরা গেমিং পারফরম্যান্সের জন্য 1.5M+ AnTuTu ফ্ল্যাগশিপ কোয়ালকম প্রসেসরের সঙ্গে আনা হচ্ছে। ফোনে Snapdragon 7+ Gen 3 চিপসেট দেওয়া হবে।

ডিসপ্লে: রিয়েলমি GT 6T ফোনে 6.78-ইঞ্চি OLED ডিসপ্লে থাকবে। এটি 120Hz রিফ্রেশ রেট এবং 6000 নিটের পিক ব্রাইটনেস সাপোর্ট করবে।

Realme GT 6T Processor
আপকামিং রিয়েলমির নতুন ফোনটি গেমারদের কথা মাথায় রেখে আনা হচ্ছে

প্রসেসর: আপকামিং ফোনে Snapdragon 7+ Gen 3 চিপ পাওয়া যাবে।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া যেতে পারে। OIS সহ Sony IMX882 50MP প্রাইমারি ক্যামেরা এবং 8MP আল্ট্রাওয়াইড IMX355 লেন্স থাকবে বলে আশা করা হচ্ছে। সেলফি তোলার জন্য ফোনে 32NP ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে। কোম্পানি এই মোবাইলে Sony IMX615 সেন্সর ব্যবহার করতে পারে।

ব্যাটারি: জিটি 6T স্মার্টফোনে 100W ফাস্ট চার্জিং সহ 5500mAh ব্যাটারি দেওয়া থাকতে পারে।

আরও পড়ুন: HMD upcoming phone: সস্তা দামে ভারতে আসছে এইচএমডি এর স্টাইলিশ ফোন, লঞ্চের আগে হল টিজ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo