5500mAh এবং দুর্দান্ত গেমিং পারফরম্যান্স সহ Realme 5G ফোন হল সস্তা, অ্যামাজন সেলে ব্যাপক ছাড়

5500mAh এবং দুর্দান্ত গেমিং পারফরম্যান্স সহ Realme 5G ফোন হল সস্তা, অ্যামাজন সেলে ব্যাপক ছাড়
HIGHLIGHTS

মিড-রেঞ্জ সেগমেন্টে সবচেয়ে শক্তিশালী স্মার্টফোনের মধ্যে একটি Realme GT 6T 5G লঞ্চ করেছে

সবচেয়ে শক্তিশালী প্রসেসর এবং দুর্দান্ত পারফরম্যান্স সহ আসা রিয়েলমি জিটি 6টি 5জি ফোনটি Amazon Great India Festival Sale চলাকালীন সস্তায় কেনা যাবে

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে রিয়েলমি ফোনটি 29,998 টাকায় লিস্ট করা রয়েছে

35000 টাকার কম দামের আসা এই ফোন কোয়ালকম প্রসেসর, LTPO ডিসপ্লে, বড় ব্যাটারি, ফাস্ট চার্জিং এবং অন্যান্য ফিচার সহ আসে। আসুন অফার এবং ডিল সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: iPhone 15 ফোনে 30 হাজার টাকার ছাড়! Amazon GIF সেলে অর্ধেক দামে কেনার সুযোগ

Realme GT 6T 5G ডিল প্রাইস কত

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে রিয়েলমি ফোনটি 29,998 টাকায় লিস্ট করা রয়েছে। শুধু তাই নয়, কোম্পানি আলাদা করে 3000 টাকার কুপন ডিসকাউন্টও অফার করছে।

এছাড়াও, গ্রাহকরা SBI কার্ড পেমেন্টে 1500 টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় আরও পাবেন। এক্সচেঞ্জ অফারও থাকছে এই ফোনে। আপনার পুরানো ফোন এক্সচেঞ্জ করে 27,900 টাকা পর্যন্ত আরও সেভিং করতে পারেন।

রিয়েলমি জিটি 6টি 5জি ফোনের স্পেসিফিকেশন কী রয়েছে

Realme GT 6T

স্পেসিফিকেশনের হিসেবে রিয়েলমি জিটি 6টি 5জি ফোনটি কোয়ালকম Snapdragon 7+ Gen 3 ফ্ল্যাগশিপ চিপসেট সহ আসে। এছাড়া স্মার্টফোনে বিশ্বের সবচেয় ব্রাইট ডিসপ্লে দেওয়া যা 6000 নিট সহ আসে। এটি এই সেগামেন্টের একমাত্র 8T LTPO প্যানেল রয়েছে যা 120Hz পর্যন্ত রিফ্রেশ রেট অফার করে।

ফটোগ্রাফির ক্ষেত্রে রিয়েলমি জিটি 6টি 5জি ফোনে Sony LYT-600 OIS ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার দিতে ফোনে একটি 5500mAh এর ব্যাটারি দেওয়া। এটি 120W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আরও পড়ুন: 100W ফাস্ট চার্জিং সহ নতুন OnePlus 5G ফোনে 5000 টাকার বেশি ছাড়, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভল সেলে ধামাকা ডিল

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo