Realme GT 6 ফোনে থাকবে Snapdrgon 8s Gen 3 প্রসেসর সহ পাওয়ারফুল ফিচার, কোম্পানি নিজেই করল কনফার্ম

Realme GT 6 ফোনে থাকবে Snapdrgon 8s Gen 3 প্রসেসর সহ পাওয়ারফুল ফিচার, কোম্পানি নিজেই করল কনফার্ম
HIGHLIGHTS

Realme গ্লোবাল এবং ভারতীয় বাজারে তার নতুন স্মার্টফোন Realme GT 6 লঞ্চ করতে চলেছে

আপকামিং রিয়েলমি জিটি ৬ স্মার্টফোন পাওয়ার দিতে 5000mAh ব্যাটারি এবং এডভান্স পাওয়ার চিপ অফার করা হবে

ফোনের বিশেষত্ব হল যে কম বাজেটে ফ্ল্যাগশিপ লেভল Snapdragn 8s Gen 3 চিপসেট সহ আনা হবে

Realme গ্লোবাল এবং ভারতীয় বাজারে তার নতুন স্মার্টফোন Realme GT 6 লঞ্চ করতে চলেছে। আপকামিং রিয়েলমি জিটি ৬ ফোনটি আগামী 20 জুন আনা হবে। তবে লঞ্চের আগেই কোম্পানি এই ফোনের একাধিক ফিচার এবং স্পেসিফিকেশন প্রকাশ করে দিয়েছে। এই ফোনের বিশেষত্ব হল যে কম বাজেটে ফ্ল্যাগশিপ লেভল Snapdragn 8s Gen 3 চিপসেট সহ আনা হবে। শুধু তাই নয়, ফোনে ডুয়াল VC কুলিং সিস্টাম দেওয়া থাকবে।

আপকামিং রিয়েলমি স্মার্টফোন পাওয়ার দিতে 5000mAh ব্যাটারি এবং এডভান্স পাওয়ার চিপ অফার করা হবে। একই ব্যাটারি চিপ আমরা সম্প্রতি লঞ্চ হওয়া Infinix Note 40 Pro ফোনে দেখেছি। এছাড়া ফোনটি 120W SUPERVOOC চার্জের সহ আসবে, যা 28 মিনিটে 0-100 শতাংশ চার্জ করবে বলে দাবি করছে কোম্পানি। রিয়েলমি জানিয়েছে যে ফোনটি 46 ঘন্টার টকটাইম এবং 8 ঘন্টার PUBG গেমিং অফার করবে।

আরও পড়ুন: মাত্র 999 টাকার শুরু দামে ভারতে HMD 105 এবং HMD 110 লঞ্চ, 1000mAh ব্যাটারি সহ রয়েছে UPI সাপোর্ট

কত দাম হবে রিয়েলমি জিটি ৬ ফোনে

এখন পর্যন্ত রিয়েলমি কোম্পানি তার আপকামিং ফোনের দাম সম্পর্কে কোনো তথ্য দেয়নি।

Realme GT 6 ফোনে স্পেসিফিকেশন কী থাকবে

খবর অনুযায়ী, রিয়েলমি জিটি ৬ ফোনটি কোম্পামির Realme GT 6 Neo ফোনের রিব্র্যান্ড ভার্সন হবে। যদি এমনটি হয়, তবে রিয়েলমি জিটি ৬ ফোনে 6.78-ইঞ্চি Full HD+ LTPO AMOLED ডিপস্লে থাকতে পারে। এটি 120Hz রিফ্রেশ রেটে কাজ করে।

Realme GT 6
কম বাজেটে ফ্ল্যাগশিপ লেভল Snapdragn 8s Gen চিপসেট সহ আনা হবে রিয়েলমি জিটি ৬ ফোনে

ফটোগ্রাফির জন্য স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এতে OIS সহ 50MP Sony IMX882 প্রাইমারি সেন্সর এবং একটি 8MP Sony IMX355 আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল থাকবে। এছাড়া ফোনের সেলফির জন্য ফ্রন্ট ফেসিং শুটার দেওয়া হবে।

আরও পড়ুন: Best phones Under 15000: ১৫০০০ টাকার কমে 5G স্মার্টফোন খুঁজছেন? জুন মাসে ভারতে এই সেরা স্মার্টফোনগুলি কেনা যাবে, দেখুন তালিকা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo