Realme C55-এর প্রথম ঝলক ফাঁস, MediaTek প্রসেসর নিয়ে বিশ্ববাজার সহ ভারত কবে আসছে জানেন?

Realme C55-এর প্রথম ঝলক ফাঁস, MediaTek প্রসেসর নিয়ে বিশ্ববাজার সহ ভারত কবে আসছে জানেন?
HIGHLIGHTS

Realme -এর তরফে Realme C55 ফোনটির অফিসিয়াল টিজার প্রকাশ্যে আনা হল

এই ফোনটি মার্চের 7 তারিখ বিশ্ববাজারে লঞ্চ করতে পারে

এই ফোনে আছে 256 GB ইন্টারনাল স্টোরেজ সহ MediaTek Helio G88 প্রসেসর আছে

Realme -এর তরফে তাদের আগামী ফোন Realme C55 ফোনটির আনুষ্ঠানিক টিজার প্রকাশ্যে আনা হল। এটি এই কোম্পানির C সিরিজের আগামী ফোন হতে চলেছে, এবং এখানে iPhone 14- এর মতো একটি ডায়নামিক আইল্যান্ড ফিচার থাকবে যেখানে চার্জিং সহ অন্যান্য নোটিফিকেশন দেখা যাবে। সম্প্রতি এই ফোনের ডিজাইন সহ একাধিক ফিচার প্রকাশ্যে এসেছে। এই কোম্পানির ভাইস প্রেসিডেন্ট সবার প্রথম ফোনটির টিজার প্রকাশ্যে আনেন। যে টিজার পোস্ট করা হয় ফোনের সেখানে একটি সোনালি রঙের অপশন দেখা যায়। 

অন্যদিকে টিপস্টার পরশ গুগলানি একটি টুইট করে জানান যে এই ফোনটি নাকি আগামী 7 মার্চ বিশ্ববাজারে আসতে চলেছে। এবং তার পরদিন থেকেই এই ফোনের বিক্রি শুরু হয়ে যাবে। অর্থাৎ আর কয়েকদিনের মধ্যেই এই ফোনের বিষয়ে আরও নানা তথ্য সামনে আসবে। বিশ্ববাজারে লঞ্চ করার পর এই ফোন ভারতে আসতে চলেছে বলেই তিনি জানান। 

কী কী ফিচার থাকবে এই ফোনে? 

1. Realme C55 ফোনটিতে একটি 6.72 ইঞ্চির Full HD+ IPS LCD ডিসপ্লে থাকবে 90 HZ রিফ্রেশ রেট সহ। এখানে পাঞ্চ হোল কাট আউট আছে, যেখানে ফ্রন্ট ক্যামেরা থাকবে।

2.এই ফোনটি চলবে MediaTek Helio G88 প্রসেসরের সাহায্যে। এখানে 6 GB পর্যন্ত RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ আছে। তবে পরশ গুগলানি জানিয়েছেন যে এই ফোনটি নাকি 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টেও উপলব্ধ হবে।

Realme C55 

3. এছাড়া এখানে অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম থাকবে বলেই জানা গিয়েছে।

4. 33W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি মিলবে এই ফোনে।

5. কানেকটিভিটির জন্য আছে 4G, wifi, ব্লুটুথ, GPS, USB টাইপ সি পোর্ট, ইত্যাদি। সুরক্ষার জন্য এখানে আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইত্যাদি।

6. এখানে প্রাইমারি ক্যামেরায় 64 মেগাপিক্সেলের সেন্সর থাকবে বলেই জানা গিয়েছে। সঙ্গে 8 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকলেও থাকতে পারে এখানে। তবে এর থেকে বেশি এখনও এই ফোনের ক্যামেরা সম্পর্কে জানা যায়নি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo