Realme C55 ভারতে লঞ্চ হবে আজ, ফোনে মিলবে iPhone এর মত এই ফিচার

Realme C55 ভারতে লঞ্চ হবে আজ, ফোনে মিলবে iPhone এর মত এই ফিচার
HIGHLIGHTS

Realme ভারতে Realme-C Series এর নতুন মডেল আজ অর্থাৎ 21 মার্চ আসতে চলেছে

এই সিরিজে Realme C55 যোগ হতে চলেছে

ফোনটি MediaTek Helio G88 প্রসেসর দ্বারা চালিত হবে, যা 8GB পর্যন্ত LPDDR4X RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত

Realme ভারতে Realme-C Series এর নতুন মডেল আজ অর্থাৎ 21 মার্চ আসতে চলেছে। এই সিরিজে Realme C55 যোগ হতে চলেছে। লঞ্চের আগে থেকেই ফোনের ফিচার ফাঁস হয়ে গিয়েছে। আসুন জেনে  নেওয়া যাক কোথায়, কিভাবে এবং কোন ফিচার সহ ফোনটি লঞ্চ হবে।

Realme C55 লঞ্চ হচ্ছে আজ Flipkart-এ

কোম্পানির পক্ষ থেকে ইতিমধ্যেই একটি অফিসিয়াল ঘোষণা করা হয়েছে যে Realme C55 ভারতে 21 মার্চ দুপুর 12টায় Flipkart-এর মাধ্যমে লঞ্চ করা হবে। Flipkart ছাড়াও, Realme C55 রিয়েলমির অফিসিয়াল চ্যানেলেও লঞ্চ করা হবে। কোম্পানি তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে লাইভ স্ট্রিমিং করে ফোনটি লঞ্চ করবে। প্ল্যাটফর্মে একটি মাইক্রো পেজও লাইভ রয়েছে, যেখানে ফোনের বিষয় কিছু তথ্য় দেওয়া হয়েছে।

Realme C55 launch today

Realme C55 স্পেসিফিকেশন

Realme C55 ইতিমধ্যেই ইন্দোনেশিয়ার বাজারে লঞ্চ হয়েছে। এখন এই ফোনটি ভারতে পেশ করা হবে। স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, এতে 392 PPI এবং 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট সহ একটি 6.72-ইঞ্চি IPS LCD প্যানেল ডিসপ্লে থাকতে পারে। ফোনটি MediaTek Helio G88 প্রসেসর দ্বারা চালিত হবে, যা 8GB পর্যন্ত LPDDR4X RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত।

এতে 5,000mAh ব্যাটারি থাকবে, যা 33W SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনে একটি 64MP প্রাইমারি ক্যামেরা এবং একটি 2MP ডেপথ সেন্সর থাকবে। ফোনের ফ্রন্টে ভিডিও কলিং এবং সেলফির জন্য একটি 8MP ক্যামেরা থাকবে।

অন্যান্য ফিচারের সম্পর্কে কথা বলতে গেলে, Realme C55 একটি iPhone 14 Pro সিরিজ-এর মতো ডায়নামিক আইলেন্ড অফার করতে চলেছে, যাকে মিনি ক্যাপসুল নামেও ডাকা হচ্ছে। ফোনটি বক্সের বাইরে Android 13 Android 13-ভিত্তিক Realme UI 4.0 স্কিন বুট করবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo