Realme C53 India Launch:108MP ক্যামেরা নিয়ে শীঘ্রই দেশে আসছে রিয়েলমির সস্তার ফোন, লঞ্চ কবে?

Realme C53 India Launch:108MP ক্যামেরা নিয়ে শীঘ্রই দেশে আসছে রিয়েলমির সস্তার ফোন, লঞ্চ কবে?
HIGHLIGHTS

Realme C53 শীঘ্রই দেশে লঞ্চ করবে

এটি একটি বাজেট ফোন হবে

কবে লঞ্চ করবে এটি? কেনা যাবে কত টাকায়?

Realme -এর তরফে তাদের নতুন ফোন, Realme C53 শীঘ্রই লঞ্চ করা হবে দেশে। এই ফোনে 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা থাকবে। এছাড়া এখানে 5000 mAh ব্যাটারি পাওয়া যাবে। এই ফোনটি মাত্র 7.99 mm চওড়া হবে। 

ইতিমধ্যেই Realme -এর তরফে এই ফোনটির লঞ্চের দিনক্ষণ প্রকাশ্যে আনা হয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে এটি আগামী 19 জুলাই দুপুর 12 টায় লঞ্চ করবে। ইতিমধ্যেই Realme -এর অফিসিয়াল ওয়েবসাইটে এই ফোনের একটি  মাইক্রোসাইট তৈরি হয়ে গিয়েছে।

একই সঙ্গে Flipkart -এও এটির একটি মাইক্রোসাইট আছে। Flipkart থেকে কেনা যাবে এই ফোন। 

অনুমান করা হচ্ছে এই ফোনটির দাম Realme C55 -এর থেকে কমই রাখা হবে। ফলে এটি যে একটি বাজেট ফোন হবে সেটা বলাই যায়। যদিও এখনও কোম্পানির তরফে আনুষ্ঠানিক ভাবে কিছুই ঘোষণা করা হয়নি। 

কী কী থাকতে পারে এই ফোনে? 

1. এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে সঙ্গে একটি LED ফ্ল্যাশ থাকবে। এই ফোনের ক্যামেরাটা অনেকটাই iPhone এর মতো দেখতে। এখন পোট্রেট মোড, আল্ট্রা ক্লিয়ার ইমেজ মোড, ইত্যাদির সুবিধা পাওয়া যাবে। প্রাইমারি ক্যামেরাতে 108 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে।

আরও পড়ুন: Infinix GT 10 Pro Image Leaked: Nothing Phone (2)-এর হামসকলের ছবি ফাঁস! আগস্টেই ভারতে আসছে ইনফিনিক্সের ফোন?

2. 18W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকবে বলেই জানা গিয়েছে এই ফোনে। 52 মিনিটে এই ফোনটি 50% চার্জ তুলে নিতে পারবে।

এছাড়া জানা গিয়েছে এই ফোনটি এক চার্জে 39দিনের স্ট্যান্ড বাই সময় দেয়। সঙ্গে 81 ঘণ্টার প্লেব্যাক এবং 16 ঘণ্টার ভিডিও প্লেব্যাকের সুবিধাও পাওয়া যায়। 

Realme c53 india Launch

3. এখানে ওয়াটার ড্রপ নচ ডিজাইন আছে। 3.5 mm অডিও জ্যাক পাবেন এই ফোনে। সঙ্গে USB টাইপ সি পোর্ট তো থাকবেই। এই ফোনে একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। 

4. এই ফোনটি ইতিমধ্যেই মালয়েশিয়ায় লঞ্চ করেছে। সেই দেশে এই ফোনে 33W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি আছে। সঙ্গে 12 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ আছে। 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 6.74 ইঞ্চির একটি ডিসপ্লে আছে। 

আরও পড়ুন: Google Pixel 7, Pixel 7a Price Drop: 50,000-এর নিচে নামল গুগলের দুই ফোনের দাম, কোনটা কেনা উচিত? কোথায় এত সস্তা হল দুই ডিভাইস?

প্রসঙ্গত এই একই দিনে Realme Pad 2 লঞ্চ হবে। এখানে 11.5 ইঞ্চির একটি LCD ডিসপ্লে থাকবে। এখানে 120 Hz রিফ্রেশ রেট এবং 2000X1200 পিক্সেলের রেজোলিউশন পাওয়া যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo