Realme C51 Specs Leaked: বাজেটেই এবার 8GB RAM-5000mAh ব্যাটারি! লঞ্চের আগেই ফাঁস রিয়েলমির নতুন ফোনের ফিচার

Updated on 11-Sep-2023
HIGHLIGHTS

Realme C51 শীঘ্রই লঞ্চ করতে চলেছে

এই ফোনটিতে 8 GB RAM থাকবে বলেই জানা গিয়েছে

লঞ্চের আগেই বাজেট ফোনের একাধিক ফিচার ফাঁস

Realme -এর তরফে একটির পর একটি ফোন বাজারে নিয়ে আসা হচ্ছে। সদ্যই লঞ্চ করল Realme C53 নামক একটি বাজেট ফোন। সেটার রেশ কাটতে না কাটতেই জানা যাচ্ছে Realme -এর তরফে C সিরিজের আরও একটি ফোন নাকি লঞ্চ করতে চলেছে। সেটা নিয়েই আপাতত এই সংস্থা প্রস্তুতি শুরু করেছে।

যদিও এখনই লঞ্চ হচ্ছে না, কিছুদিন হাতে সময় আছে। কিন্তু তাতে কী? তার আগেই ফাঁস হয়ে গেল Realme C51 -এর একাধিক তথ্য। 

ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনের লুকসে আলাদা মাত্রা যোগ করার জন্য এই ফোনের ডিসপ্লেতে ওয়াটার ড্রপ নচ ডিজাইন দেখা যেতে পারে। গ্রাহকরা এই ফোনটি দুটো রঙে কিনতে পারবেন বলেই জানা গিয়েছে। এই রং দুটি হল লাইট ব্লু এবং ব্ল্যাক। Realme C51 ফোনটিতে ডুয়াল টোন ফিনিশ মিলবে বলেই জানা গিয়েছে।

তবে এগুলোর থেকেও সব থেকে বেশি নজরকাড়া যেটা হতে চলেছে ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, সেটা হল এটার RAM। Realme C সিরিজের ফোন মানেই সেটা বাজেট ফোন। কিন্তু সস্তার এই ফোনেও এবার 8 GB RAM পাওয়া যাবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Best Phones Under 20,000: সস্তায় ভাল ফোন চান? বেছে নিন OnePlus, Samsung সহ এগুলো, রয়েছে দুর্দান্ত সব ফিচার

যদিও ইন্টারনাল স্টোরেজ তুলনায় বেশ অনেকটাই কম থাকবে। মাত্র 64 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যেতে পারে এই ফোনে। এখানে ডান দিকে পাওয়ার বাটন এবং ভলিউম রকার থাকবে। অন্যদিকে অর্থাৎ বাঁদিকে থাকবে সিম স্লট।

ডুয়াল রিয়ার ক্যামেরা থাকতে পারে এই বাজেট ফোনে। কিন্তু কত মেগাপিক্সেলের সেন্সর পাওয়া যাবে সেটা এখনও স্পষ্ট নয়। কিন্তু LED ফ্ল্যাশ থাকবে যে সেটা নিশ্চিত। 

Realme C51 ফোনটির আরও একটি চমক হতে পারে iPhone -এর মতো ডাইনামিক আইল্যান্ড। এই ডাইনামিক আইল্যান্ড বা ক্যাপসুল ফিচারে ব্যবহারকারীরা কত ডেটা ব্যবহার করছেন, কত পা চললেন, কত চার্জ আছে ফোনে, নোটিফিকেশন, ইত্যাদি শো করবে। 

এখানে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি থাকতে পারে। ফলে ব্যাটারি সাইজ স্ট্যান্ডার্ড হলেও চার্জিং স্পিড খুব বেশি নয়, আবার বাজেট ফোন হিসেবে বিশেষ কম নয়। অনেক ফোনেই আজকাল 18 বা 20W চার্জিং স্পিড দেওয়া মাত্র, সেই তুলনায় এটা অনেকটাই বেশি। 

BIS ওয়েবসাইটে Realme C51

সদ্যই এই ফোনটিকে BIS ওয়েবসাইটে দেখা গিয়েছে। তাই মনে করা হচ্ছে ভারতের বাজারে শীঘ্রই এই ফোনটি লঞ্চ করতে চলেছে। কিন্তু কত দাম হবে বা কিছু সেটা এখনই জানা যায়নি। 

আরও পড়ুন: Best 7000mAh Battery Mobiles India: কনটেন্ট দেখা, গেমিং, রোজকার কাজ করুন নিশ্চিন্তে, Samsung সহ এই ফোনগুলোয় পাবেন বিশাল ব্যাটারি

তবে সদ্য লঞ্চ হওয়া Realme C53 ফোনটির দাম 9,999 টাকা থেকে শুরু হচ্ছে, টপ এন্ড মডেলের দাম 10,999 টাকা। সেখানে 108 মেগাপিক্সেলের ক্যামেরা আছে। আগামী 26 জুলাই থেকে এই ফোনের বিক্রি শুরু হবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :