50MP ক্যামেরা এবং 33W ফাস্ট চার্জিং ফিচার মাত্র 10,000 কমে, আজ আসছে ভারতে Realme-র ধামাকা ফোন

50MP ক্যামেরা এবং 33W ফাস্ট চার্জিং ফিচার মাত্র 10,000 কমে, আজ আসছে ভারতে Realme-র ধামাকা ফোন
HIGHLIGHTS

রিয়েলমি C51 ফোনটি আজ দুপুর 12টায় ভারতে লঞ্চ করা হবে

স্মার্টফোনটি লঞ্চ হওযার সাথেই আজ বিকেলে আর্লি বর্ড সেল (early bird sale) সস্তা কেনা যাবে

আপকামিং ফোনের ব্যাক প্যানেলের ডিজাইন Apple iPhone এর ট্রিপল ক্যামেরা মডিউলের মতো দেওয়া

নতুন বাজেট ফোন কিনতে চাইছেন? কিন্তু বুঝতে পারছেন না কোন ফোন আপনার জন্য ভাল হবে, তবে আজই ভারতে আসছে একটি দুর্দান্ত ফিচার সহ সস্তা ফোন। চিনা টেক কোম্পানি রিয়েলমি তার বাজেট C-Series-এ একটি নতুন ফোন Realme C51 লঞ্চ করতে চলেছে। রিয়েলমি C51 ফোনটি আজ দুপুর 12টায় ভারতে লঞ্চ করা হবে। লঞ্চ ইভেন্টটি কোম্পানির অফিসিয়াল মিডিয়া চ্যানেল লাইভ-স্ট্রিমিং দেখা যাবে।

Realme C51 ফোনের বিক্রি Flipkart এবং কোম্পানির সাইট থেকে করা হবে। আপকামিং ফোনের একটি বিশেষ জিনিস হল যে স্মার্টফোনটি লঞ্চ হওযার সাথেই আজ বিকেলে আর্লি বর্ড সেল (early bird sale) সস্তা কেনা যাবে। এই সেল মাত্র 2 ঘন্টার জন্য চলবে এবং এতে বিশেষ ক্যাশব্যাক পাওয়া যাবে।

আরও পড়ুন: Infinix Zero 30 5G Launched India: সেলফি নিতে ভালবাসেন? Infinix আনল 50MP ফ্রন্ট ক্যামেরা সহ প্রথম ফোন, বাজেট প্রাইসে দামি ফোনকে দিচ্ছে টেক্কা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by realme India (@realmeindia)

Realme তার C-series এর স্মার্টফোন কম দামে দুর্দান্ত ফিচারের সাথে বাজারে আনে। আপকামিং ফোনের ব্যাক প্যানেলের ডিজাইন Apple iPhone এর ট্রিপল ক্যামেরা মডিউলের মতো দেওয়া। বলে দি যে Realme C51 ফোনটি ভারতের আগেই তাইওয়ানের বাজারে লঞ্চ করে দেওয়া হয়েছে। এখান থেকে ফোনের বেশিরভাগ ফিচারও প্রকাশ হয়েছে।

Realme C51 সেল অফার এবং দাম

গ্রাহকরা Flipkart সাইটে 4 সেপটেম্বর বিকেল 6টা থেকে 8টার মধ্যে Realme C51 ফোনটি সস্তায় কিনতে পারবেন। আপনি যদি HDFC, SBI বা ICICI ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করেন তবে 500 টাকার ডিসকাউন্ট দেওয়া হবে।

আরও পড়ুন: Apple iPhone 15 Camera details: iPhone 14 এর তুলনায় বড় ক্যামেরা আপগ্রেড নিয়ে আসছে iPhone 15 Series, সামনে এল সমস্ত তথ্য

Realme C51 ফোনে কী থাকবে ফিচার

রিপোর্ট অনুযায়ী, Realme C51 ফোনে 6.57-ইঞ্চির বড় HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে এবং এতে 90Hz পর্যন্ত রিফ্রেশ রেট সাপোর্ট পাওয়া যাবে। ফোনের ডিসপ্লেতে 720*1600 পিক্সেল রেজোলিউশন এবং 560nits এর পিক ব্রাইটনেসের সাথে আসবে।

ফোনে পারফর্মেন্স বাড়াতে এতে Unisoc T612 প্রসেসর দেওয়া হবে, যা 4GB RAM এর সাথে পেয়র করা হয়েছে। ফোনে স্টোরেজ হিসেবে 64GB থাকছে, যা মাইক্রো SD কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।

realme-c51 5G launch date

আপকামিং Realme C51 ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে, যা 50MP প্রাইমারি লেন্স সহ ইন-ডেপথ সেন্সর পাওয়া যাবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের  জন্য সেন্সর পাওয়া যাবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য থাকবে 5MP ফ্রন্ট সেন্সর। ফোনে 5000mAh ব্যাটারি থাকবে যা 33W SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।

আরও পড়ুন: ফোনে এবার স্টোরেজের টেনশন শেষ! Samsung আনছে 2TB Storage সহ শক্তিশালী ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo