Realme C33 আসতে চলেছে ভারতে, থাকছে 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ 5000mAh ব্যাটারি

Realme C33 আসতে চলেছে ভারতে, থাকছে 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ 5000mAh ব্যাটারি
HIGHLIGHTS

ভারতে আসতে চলেছে Realme C সিরিজের নতুন ফোন

Realme C33 আগামী 6 সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে

এতে রয়েছে 50মেগাপিক্সেল ক্যামেরা সহ 5000mAh ব্যাটারি

Realme এর নতুন ফোন শীঘ্রই আসতে চলেছে ভারতে। এই কোম্পানির C সিরিজের নতুন ফোন আগামী 6 সেপ্টেম্বর ভারতে আসতে চলেছে। এই নতুন ফোনটির নাম হল Realme C33। Realme এর তরফে জানানো হয়েছে এই ফোনটিতে আছে 50 মেগাপিক্সেলের ক্যামেরা সহ 5000mAh ব্যাটারি। Realme India Website এ এই ফোনটির জন্য তৈরি করা হয়েছে একটি নতুন মাইক্রোসাইট। এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা এবং স্লিম ডিজাইন থাকবে বলে মনে করা হচ্ছে। তিনটি রঙে এই ফোনটি ভারতে লঞ্চ হতে পারে।

এই ফোনে কেমন ডিজাইন থাকবে?

Realme C33 ফোনটিতে থাকবে 8.3 মিলিমিটারের স্লিম ডিজাইন এবং এই ফোনটির ওজন হতে পারে 187 গ্রাম। জানা গিয়েছে এই ফোনটি তিনটে রঙে লঞ্চ হবে। এই তিনটি রঙ হল স্যান্ডি গোল্ড, অ্যাকোয়া ব্লু, এবং নাইট সি। এই ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট নিয়ে ভারতে লঞ্চ হতে পারে। এই তিনটি ভ্যারিয়েন্ট হল, 3 GB RAM এবং 32 GB ইন্টারনাল স্টোরেজ, 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ এবং 4 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। 9,500 টাকা থেকে 10,500 টাকার মধ্যেই থাকবে এই ফোনের বেস ভ্যারিয়েন্টের দাম।

Realme C33

এই ফোনের ব্যাটারি কেমন হবে?

Realme এর তরফে জানানো হয়েছে যে এই ফোনে 5000 mAh ব্যাটারি থাকতে পারে। সঙ্গে এই ফোনটি 37 দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে বলে জানা গিয়েছে। এছাড়া থাকবে একটি আল্ট্রা সেভিং মোড এবং এক্সটেন্ডেড ব্যাটারি লাইফের জন্য আলাদা ফিচার।

Redmi এর স্মার্টফোন

একই দিনে, অর্থাৎ 6 সেপ্টেম্বর Redmi এরও দুটি ফোন লঞ্চ হতে চলেছে। এই ফোন দুটো হল Redmi A1 এবং Redmi 11 Prime 5G। জানা গিয়েছে Redmi A1 ফোনটিতে MediaTek চিপসেট থাকতে পারে বলেই অনুমান করা হচ্ছে। তবে কোন চিপসেট সেটা নির্দিষ্ট ভাবে এখনও জানা যায়নি। Redmi A1 এ যে প্রসেসর থাকবে তার সাহায্যে গ্রাহকরা স্পষ্ট অডিও শুনতে পারবেন। ডুয়াল ক্যামেরা সেট আপ থাকতে পারে Redmi এর ফোনটিতে। এছাড়া 5000mAh এর মতো একটা দারুন শক্তিশালী ব্যাটারি থাকতে পারে এই ফোনে। মনে করা হচ্ছে Redmi 11 Prime 5G ফোনটির দাম 20হাজার টাকার মধ্যে হবে বলেই মনে করা হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo