Realme C33 স্মার্টফোনে বাম্পার ডিসকাউন্ট, দাম 10 হাজার টাকারও কম

Realme C33 স্মার্টফোনে বাম্পার ডিসকাউন্ট, দাম 10 হাজার টাকারও কম
HIGHLIGHTS

Realme C33 ফোনে 50MP AI প্রাইমারি ক্যামেরা রয়েছে

Realme C33 ফোনটি 8,799 টাকায় পাওয়া যাচ্ছে

Flipkart এই ফোনে স্ট্যান্ডার্ড ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক অফারের সুবিধা দিচ্ছে

আপনি আপনার পুরনো স্মার্টফোন বদলে নতুন স্মার্টফোনে আপগ্রেড করতে চান, তবে আপনার কাছে দারুন সুযোগ রয়েছে। শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে (Flipkart) এর ফেস্টিভ সেল শেষ হয় গিয়েছে, তবে এখনও স্মার্টফোনে দুর্দান্ত ডিসকাউন্ট অফার পাওয়া যাচ্ছে। এমনই বাম্পার ডিসকাউন্ট অফারের সাথে আপনি Realme C33 খুব কম দামে কিনতে পারবেন।

সম্প্রতি ভারতে আসা Realme C33 ফোনে বড় ব্যাটারি সহ শক্তিশালী ক্যামেরা সেটআপ রয়েছে। কোম্পানি বাজেট সেগমেন্টে সেরা লুক এবং ডিজাইন সহ এই ফোনটি এনেছে এবং Flipkart এই ফোনে স্ট্যান্ডার্ড ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক অফারের সুবিধা দিচ্ছে। ভারতে ডিভাইসের দাম 11,999 টাকা থেকে শুরু হয়।

কম দামে কীভাবে কেনা যাবে Realme C33 স্মার্টফোন

Realme C33 ফোনের 3GB RAM और 32GB স্টোরেজ সহ বেস ভ্যারিয়্যান্টের দাম 11,999 টাকা লিস্ট করা হয়েছে, তবে এটি এখন 8,799 টাকায় পাওয়া যাচ্ছে। 3,200 টাকার ডিসকাউন্ট ছাড়া Flipkart Axis Bank কার্ড পেমেন্টে করলে 5 শতাংশ ক্যাশব্যাক পাবেন। Flipkart Pay Later সুবিধার মাধ্যমে পেমেন্ট করলে 1000 টাকার দামের গিফট কার্ড অফার করা হচ্ছে।

Realme-C33

এছাড়া, আপনি যদি এটি কেনার সময় পুরানো স্মার্টফোনটি এক্সচেঞ্জ করেন তবে আপনি 8,250 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ছাড় পেতে পারেন। এই ছাড়ের পরে, আপনাকে ফোনের জন্য মাত্র 549 টাকা দিতে হবে। Realme C33 তিনটি কালার অপশনে কেনা যাবে – Aqua Blue, Night Sea এবং Sandy Gold।

Realme C33 স্পেসিফিকেশন

Realme C33 এর ডিসপ্লে স্ক্রিন 6.5 ইঞ্চি এবং এটিতে একটি 8.3 মিলিমিটার আল্ট্রা স্লিম বডিও রয়েছে। ফটোগ্রাফির কথা বললে, তাহলে Realme C33 ফোনে 50MP AI প্রাইমারি ক্যামেরা রয়েছে। এছাড়া নাইট মোড, এইচডিআর মোড, টাইম ল্যাপস এবং প্যানোরামিক ভিউ মোডের মতো ফিচারও রয়েছে এই ক্যামেরায়। Realme-এর এই ফোনে CHDR অ্যালগরিদমও দেখা যাচ্ছে।

Realme C33 ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে। ব্যাটারি সম্পর্কে দাবি করা হচ্ছে যে এই ব্যাটারি স্ট্যান্ডবাইতে 37 দিন পর্যন্ত চলতে পারে। এছাড়াও এই ফোনে আল্ট্রা সেভিং মোড ফিচারও দেওয়া হয়েছে। উদাহরণস্বরূপ, ইউজারর ব্যাটারি মাত্র 15 শতাংশ হলেও, আল্ট্রা সেভিং মোডের কারণে, ইউজাররা প্রায় 2 ঘন্টার কলিং সময়ের সুবিধা নিতে পারেন।

এই স্মার্টফোনে Unisoc T612 প্রসেসর এবং UFS 2.2 স্টোরেজ দেওয়া হয়েছে। এটি প্রথম রিয়েলমি সি-সিরিজ স্মার্টফোন যেখানে আউট অফ দ্য় বক্স অ্যান্ড্রয়েড 12 পাওয়া যাবে। আমরা যদি সিকিউরিটির কথা বলি, তাহলে এই ফোনে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাপোর্ট দেখা যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo