5000mAh য়ের ব্যাটারি যুক্ত REALME C3 ফোনের বাকি বৈশিষ্ট্য জানেন!!

5000mAh য়ের ব্যাটারি যুক্ত REALME C3 ফোনের বাকি বৈশিষ্ট্য জানেন!!
HIGHLIGHTS

Realme C3 ফোনের প্রাথমিক দাম 6,999 টাকা

ফোনটি দুটি র‍্যাম আর স্টোরেজ অপশানে পাওয়া যাবে

ফোনে আছে শক্তিশালী 5000mAh য়ের ব্যাটারি

ভারতে অবশেষে রিয়েলমি তাদের নতুন স্মার্টফোন Realme C3 লঞ্চ করেছে। এই ফোনটি ভারতে 6,999 টাকার প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছে। এই ফোনে আপনারা 3Gb আর 4GB র‍্যাম অপশান পাবেন। এই ফোনটি ভারতে Redmi 8 ফোনের সঙ্গে প্রতিযোগিতা করবে।

এই দুটি ফোনের স্পেক্স আর ফিচার্সের পার্থক্যও আমরা আপনাদের জন্য নিয়ে আসব। তবে আজকে এখন আমরা এই ফোনের মানে Realme C3 ফোনের কিছু বিশেষত্ব দেখে নেব। এই ফোনটি কেনার আগে আপনাদের এই ফোনের বিষয়ে এই জিনিস গুলি জেনে নেওয়ার দরকার।

Realme C3 র ডিসপ্লে

প্রথমেই আমরা এই Relame C3 ফোনটির ডিসপ্লের দিকটি দেখে নি। এই ফোনে আছে একটি 6.5 ইঞ্চির মিনি ড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে। ফোনের ডিসপ্লের এই ড্রপে ফোনের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনের স্ক্রিন টু বডি ডিস্প্লে 89.8%।

Realme C3 র অপারেটিং সিস্টেম

এই রিয়েলমি ফোনটিতে আপনারা পাবেন অ্যান্ড্রয়েড 10 যুক্ত ফোন আর এই ফোনে আছে কোম্পানির নতুন Realme UI দিয়েছে এই ফোনে যা কিনা সিমলেস ফান অফার করে বলে জানানো হয়েছে।

ফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেকের হেলিও G70 প্রসেসার দেওয়া হয়েছে যা অক্টা কোর 12nm প্রসেসার।

Realme C3 ফোনের ক্যামেরা

এবার এই ফোনের ক্যামেরার দিকটি দেখা যাক এই ফোনে কোম্পানি AI ডুয়াল ক্যামেরা দিয়েছে যা 12MP র ক্যামেরা অফার করে যা একটি পোট্রেড লেন্সের ক্যামেরা। আর এর সঙ্গে এই ক্যামেরা f/1.8 অ্যাপার্চারের। আর এই ফোনে এর সঙ্গে একটি2MP  র পোট্রেড লেন্স আছে যা 4X ডিজিটাল জুমের সঙ্গে PDAF অফার করে। আর এই ফোনটি AI বিউটি মোড সাপোর্ট করে।

Relame C3 ফোনের ফ্রন্টে আছে একটি 5MP র ক্যামেরা যা f/2.4 অ্যাপার্চার অফার করে। আর এই ক্যামেরাটিও Ai বিউটি আর AI HDR সাপোর্ট করে।

ফোনের ক্যামেরা 1080p HD ভিডিও 30fps য়ে রেকর্ড করতে পারে। আর এই ফোনটি 120fps য়ের স্লো মোশান ভিডিও সাপোর্ট করে।

Realme C3 ফোনের ব্যাটারি

এবার এই ফোনের ব্যাটারির দিকটি দেখা যাক যা এই ফোনের অন্যতম বড় গুরুত্বপূর্ণ বিষয়। এই ফোনে আপনারা পাবেন একটি 5000mAh য়ের ব্যাটারি আর সঙ্গে আছে 10W ফাস্ট চার্জিং সাপোর্ট।

এই ফোনটি আপনারা দুটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে কিনতে পারবেন। এই ফোনে আছে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ অপশান আর সঙ্গে আছে একটি 4GB র‍্যাম আর 64GB র স্টোরেজ অপশান। যা আপনারা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

Realme C3 ফোনের দাম

এই ফোনটি আপনারা 3GB র‍্যাম ভেরিয়েন্টটি 6,999 টাকার প্রাথমিক দামে আর এই ফোনের 4GB র‍্যাম ভেরিয়েন্টটি আপনারা 7,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি আপনারা ফ্লিপকার্ট থেকে প্রথম সেলে 14 তারিখে কিনতে পারবেন।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo