১৬ই ফেব্রুয়ারি ভারতে আসছে Realme 9 Pro Series, থাকবে দুর্দান্ত ক্যামেরা ফিচার

১৬ই ফেব্রুয়ারি ভারতে আসছে Realme 9 Pro Series, থাকবে দুর্দান্ত ক্যামেরা ফিচার
HIGHLIGHTS

Realme গত মাসে Realme 9i লঞ্চ করেছিল।

16 ফেব্রুয়ারি Realme 9 সিরিজের Pro মডেলগুলি সকলের সামনে নিয়ে আসবে।

Realme 9 Pro সিরিজটি ভারত এবং ইউরোপ সহ বিশ্বজুড়ে লঞ্চ করা হবে

বিখ্যাত স্মার্টফোন কোম্পানি Realme গত মাসে Realme 9i লঞ্চ করেছিল, এবং আজ কোম্পানি ঘোষণা করেছে যে 16 ফেব্রুয়ারি 9 সিরিজের Pro মডেলগুলি সকলের সামনে নিয়ে আসবে। Realme 9 Pro সিরিজটি ভারত এবং ইউরোপ সহ বিশ্বজুড়ে লঞ্চ করা হবে এবং ইভেন্টটি লাইভ স্ট্রিম করা হবে Realme এর অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে, ভারতীয় সময় দুপুর 1:30PM থেকে।

যেহেতু Realme এখানে "সিরিজ" শব্দটি ব্যবহার করছে, তাই 16 ফেব্রুয়ারি আমরা ব্র্যান্ডটির একাধিক স্মার্টফোন দেখতে পারি। কোম্পানি ইতিমধ্যে নিশ্চিত করেছে যে এটি Realme 9 Pro+ চালু করবে এবং এর ডিজাইন এবং স্পেসিফিকেশন সহ কয়েকটি ফিচার প্রকাশ করবে, যেমন- 920 5G SoC, AMOLED স্ক্রিন, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, হার্ট রেট মনিটর, এবং পিছনে একটি ট্রিপল ক্যামেরা সিস্টেম OIS সহ একটি 50 মেগাপিক্সেল Sony IMX766 ইউনিট।

Realme তাদের 9 Pro+-এর জন্য দুটি রঙের অপশন  নিশ্চিত করেছে, green এবং sunrise blue, যার পরেরটিতে হালকা ডিজাইন শিফট হয়েছে যা সূর্যের আলোর সংস্পর্শে আসার সময় পিছনের প্যানেলের রঙ হালকা নীল থেকে লালে পরিবর্তন করে। যদিও এটি কালার-চেঞ্জিং ব্যাক কভারের সাথে আসা প্রথম স্মার্টফোন নয়, কারণ আমরা রিসেন্টলি  Vivo V23 Pro তে এই ফিচারটি দেখেছি।

16 ফেব্রুয়ারি Realme অন্য স্মার্টফোন হিসাবে Realme 9 Pro আনবে বলে আশা করা হচ্ছে। রিপোর্ট অনুযায়ী, এই ফোনটিতেও লাইট শিফট ডিজাইন দেখা যাবে।

Realme এখনও Realme 9 Pro এবং Realme 9 Pro+ এর স্পেসিফিকেশন সম্পর্কে অফিসিয়ালি এনাউন্সমেন্ট করেনি। তবে খুব শীঘ্রই তা গ্রাহকরা জানতে পারবে বলে আশা করা হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo