আজ দুপুর 12টায় Realme 2 স্মার্টফোনটির সেল হবে

Updated on 11-Sep-2018
HIGHLIGHTS

Realme 2 স্মার্টফোনটি সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে আর এছাড়া এর সেলও হয়েছে আর সেই সেলে এই ফোনটি কয়েক মিনিটে সেল আউট হয়ে গেছিল

Realme 2 স্মার্টফোনটি সম্প্রতি ভারতে লঞ্চ করা হয়েছে আর এছাড়া এর সেলও হয়েছে আর, সেই সেলে এই ফোনটি অল্প কিছু সময়ের মধ্যে সেল আউট হয়ে যায়। আর আজকে আরও একবার এই ফোনটি আপনি নিজের করতে পারবেন আজকে এই ফোনটি দুপুর 12টায় ফ্লিপকার্টে কেনা যাবে।

এর আগের সেলে ফোনটি খুব তাড়াতাড়ি সোল্ড আউট হয়ে গেছিল আর তাই আপনারা যদি এই ফোনটি কিনতে চান তবে এই সেল শুরু হওয়ার আগেই আপনারা সাইটে পৌঁছে যান না হলে হয়ত এবারও ফোনটি হাত ছাড়া হয়ে যেতে পারে।

Realme 2 য়ের সেল অফার্স

আপনারা যদি Realme 2 স্মার্টফোনটিকে আজকে কিনতে চান তবে HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে 750 টাকার ফ্ল্যাট ডিস্কাউন্ট পাওয়া যাবে। আর এর পরে এই ফোনটি আপনারা 8,240 টাকায় কিনতে পারবেন। এটি এই ফোনের 3GB/32GB ভেরিয়েন্টের দাম। আর এছাড়া এই ফোনের 4GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 10,240 টাকায় কেনা যাবে আর সেখানে এর এই ভেরিয়েন্টের দাম 10,990টাকা।

এই অফারে নো কস্ট EMI অপশান আছে আর এটি ক্যাশব্যাক হিসাবে অ্যাকাউন্টে আসবে। আর এই অফার HDFC ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিংয়ে পাওয়া যাবেনা। আর ফ্লিপকার্টে Realme 2 ফোনটি কিনলে জিওর 2200টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে। আর এছাড়া জিও ইউজার্সরা 120GB 4G এক্সট্রা ডাটাও পাবেন।

Realme 2 স্পেসিফিকেশান

Realme 2 স্মার্টফোনটি 6.2 ইঞ্চির ডিসপ্লে যুক্ত। আর এই ডিসপ্লের টপে ট্রেন্ডিং নচ আছে। আর এই ফোনটির ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর সেখানে Realme 1 ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের বদলে শুধু ফেস আনলক ফিচার দেওয়া হয়েছিল। আর এই ফোনের ব্যাকে ডায়মন্ড কাট দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটি কর্নিং গোরিলা গ্লাস প্রোটেকশান যুক্ত।

এই স্মার্টফোনটিকে কোম্পানি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে। আর এর একটি ভেরিয়েন্টে 3Gb র‍্যাম আর 32Gb স্টোরেজ আছে আর এর অন্য ভেরয়েন্টে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এর মাইক্রো এসডি কার্ডে 256GB পর্যন্ত এই স্টোরেজ এক্সপেন্ড করা যায়। আর এই স্মার্টফোন একটি 4,230mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটি তিনটি কালারে পাওয়া যায় ডায়মন্ড ব্ল্যাক, ডায়মন্ড রেড আর ডায়মন্ড ব্লু।

Realme 2 স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 450 SoC আছে আর এই ডিভাইসে AI পাওয়ার্ড Color OS 5.1 আছে। আর এই স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর এটি ফেস আনলক আর স্মার্টআলক ফিচার যুক্ত। আর এই স্মার্টফোনে ডুয়াল 13+2MP র ক্যামেরা আর ফ্রন্টে 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে।          

Connect On :