Realme 12 Pro Renders leaked: সামনে এল রিয়েলমি 12 প্রো ফোনের রেন্ডার, লঞ্চের আগেই দেখুন কেমন হবে ডিজাইন

Realme 12 Pro Renders leaked: সামনে এল রিয়েলমি 12 প্রো ফোনের রেন্ডার, লঞ্চের আগেই দেখুন কেমন হবে ডিজাইন
HIGHLIGHTS

লিক হওয়া রেন্ডার থেকে Realme 12 Pro ফোনের ডিজাইন সামনে এসেছে

লঞ্চের আগেই আপকামিং রিয়েলমি 12 প্রো ফোনের রেন্ডার লিক হয়ে গিয়েছে

ফোনে কার্ভড ডিসপ্লে এবং বেজেল খুব পাতলা দেওয়া হয়েছে

Realme 12 Pro Renders leak: বিভিন্ন সার্টিফিকেশন ওয়েবসাইট এবং লিক হওয়ার পর আপকামিং রিয়েলমি ফোনের রেন্ডার প্রকাশ হয়েছে। লিক হওয়া রেন্ডার থেকে রিয়েলমি 12 প্রো ফোনের ডিজাইন সামনে এসেছে। এখন একটি লেটেস্ট লিকে জনপ্রিয় টিপস্টার রিয়েলমি 12 প্রো ফোনের ছবি শেয়ার করেছেন। এখানে ফোনের ডিজাইন এবং কালার অপশন দেখা গিয়েছে।

লঞ্চের আগেই আপকামিং রিয়েলমি 12 প্রো ফোনের রেন্ডার লিক হয়ে গিয়েছে। এটি কোম্পানির আপকামিং সিরিজের জনপ্রিয় একটি মডেল। জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন আপকামিং ফোনের রেন্ডার শেয়ার করেছে। এখানে দেখা যাচ্ছে যে ফোনে কার্ভড ডিসপ্লে এবং বেজেল খুব পাতলা দেওয়া হয়েছে। এছাড়া ফোনের ডিসপ্লেতে সেন্টারে একটি পাঞ্চহোল রয়েছে যেখানে সেলফি ক্যামেরা দেওয়া হবে।

আরও পড়ুন: itel A70 Sale: 256GB স্টোরেজ সহ সবচেয়ে সস্তা ফোনের আজ প্রথম বিক্রি, অফার মিস করা যাবে না!

ফোনের রিয়ারে সার্কুলার ক্যামেরা মডিউল দেখা যাচ্ছে। এর মানে ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে যার সাথে একটি LED ফ্ল্যাশ দেওয়া হবে। টিপস্টার অভিষেক যাদবও TENAA লিস্টিংয়ের রেন্ডার শেয়ার করেছেন।

রিয়েলমি 12 প্রো ফোনের কালার ভ্যারিয়্যান্ট সম্পর্কে তথ্যও এখানে পাওয়া যাবে। টিপস্টার জানিয়েছে যে রিয়েলমি 12 প্রো তিনটি কালার অপশনে আসবে – ব্ল্যাক, অরেঞ্জ, হোয়াইট। কোম্পানি আপকামিং ফোনেও Realme 11 সিরিজের মতো ভেগান লেদার ফিনিশিং ডিজাইন দিতে পারে। তবে ব্ল্যাক কালার মডেলে গ্লাস ব্যাক ফিনিশ দেখা যাবে।

Realme 12 Pro ফোনে কী থাকবে স্পেসিফিকেশন

রিয়েলমি 12 প্রো এবং রিয়েলমি 12 প্রো প্লাস সম্প্রতি TENAA লিস্টিংয়ে দেখা গেছে। এখানে দুটি স্মার্টফোনে একটি কার্ভড-এজ AMOLED ডিসপ্লে দেওয়া হবে। এতে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট দেখতে পারবেন। দুটি স্মার্টফোন 5000mAh ব্যাটারি সহ আসতে পারে।

Realme 12 Pro ফোনে কী থাকবে স্পেসিফিকেশন
Realme 12 Pro ফোনে কী থাকবে স্পেসিফিকেশন

রিয়েলমি 12 প্রো এবং প্রো প্লাস দুটি স্মার্টফোনে রিয়ারে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে। এতে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা দেখা যেতে পারে। এছাড়া, রিয়েলমি 12 প্রো ফোনে 16-মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকবে এবং 12 প্রো প্লাস ফোনে 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকতে পারে।

আরও পড়ুন: iQOO Neo 9 Pro India Launch: 120W চার্জিং সাপোর্ট, 5160mAh ব্যাটারি সহ এই দিন ভারতে আসবে আইকিউর নতুন ফোন!

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo