Realme 11, Realme 11X 5G India Launch: ভারতে আসছে রিয়েলমির 2 ফোন, সঙ্গী Realme Buds Air 5 Pro, কবে লঞ্চ করছে?

Realme 11, Realme 11X 5G India Launch: ভারতে আসছে রিয়েলমির 2 ফোন, সঙ্গী Realme Buds Air 5 Pro, কবে লঞ্চ করছে?
HIGHLIGHTS

Realme 11, Realme 11X 5G শীঘ্রই দেশে লঞ্চ করবে

বাদ যাবে না Realme Buds Air 5 Pro

তাইওয়ানে ইতিমধ্যেই Realme 11 5G লঞ্চ করে গিয়েছে

Realme -এর তরফে একসঙ্গে একগুচ্ছ প্রোডাক্ট ভারতে নিয়ে আসা হতে চলেছে। Realme 11 5G ফোনটি যে শীঘ্রই দেশে আসছে সেটা স্পষ্ট কিন্তু কবে সেটা এখনও জানা যায়নি। কিন্তু Realme -এর অফিসিয়াল Twitter পেজে ফোনটির ছবি পোস্ট করে লঞ্চের আভাস দেওয়া হয়েছে। 

এই কোম্পানির তরফে ফোনটির ছবি পোস্ট করে লেখা হয়, 'ডাবল লিপ আসছে শীঘ্রই।' এর মাধ্যমে তারা Realme 11 5G ফোন সিরিজটির কথাই বুঝিয়েছে যেখানে দুটো ফোন আছে, এর মধ্যে একটি ফোন যদিও ইতিমধ্যেই তাইওয়ানে লঞ্চ করে গিয়েছে। 

এই ফোনটির টিজার ছবি দেখে অনুমান করা হচ্ছে যে কোম্পানির তরফে Realme 11 4G বা Realme 11 5G মডেল লঞ্চ করবে একই সঙ্গে। এই Realme 11 5G ফোনটিকে কিছুদিন আগে খবরের শিরোনামে দেখা গিয়েছিল। একই সঙ্গে BIS ওয়েবসাইটেও দেখা মিলেছিল তার। ফলে অনুমান করা হচ্ছে আসন্ন ফোনটি Realme 11 5G হবে। 

Realme 11X 5G যে দেশে আসছেই সেই আভাস আগে পাওয়া গিয়েছে। সেই ফোনের একাধিক ছবিও ফাঁস হয়ে গিয়েছে যেখানে সেটার স্টোরেজ থেকে রং সহ একাধিক তথ্য জানা গিয়েছে। Realme 11X 5G ফোনটি দুটো স্টোরেজ মডেলে লঞ্চ করবে, একটি হল মিডনাইট ব্ল্যাক এবং পার্পল ডন। এই ফোনে সর্বোচ্চ 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে।

আরও পড়ুন: WhatsApp New Feature: জুম-গুগল মিটকে টেক্কা দিতে প্রস্তুত হোয়াটসঅ্যাপ, এল ভিডিও কলের নতুন ফিচার, দেখুন

অন্যদিকে Realme 11 5G ফোনটিতে 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে বলেই জানা গিয়েছে। এই বিষয়ে বলে রাখা ভাল কদিন আগেই Realme -এর তরফে Realme Narzo 60 দেশে লঞ্চ করা হয়েছিল, এটা আদতে Realme 11 5G -এর রিব্র্যান্ডেড ভার্সন। 

Realme Buds Air 5 Pro

Realme 11 realme 11X 5G and Realme Buds Air 5 Pro India launch Teased

Realme -এর ওয়েবসাইটে একটি মাইক্রো সাইট দেখা গিয়েছে গত সপ্তাহে। সেখান থেকে জানা গিয়েছে ভারতে শীঘ্রই Realme Buds Air 5 Pro লঞ্চ করতে চলেছে। কিন্তু এবার দেখার পালা এটাই যে এই ইয়ার বাডস Realme 11  সিরিজের সঙ্গে লঞ্চ করে নাকি আলাদা। এই Earbuds গত মে মাসেই চিনে লঞ্চ করে গিয়েছিল। 

Realme 11 5G এর গ্লোবাল ভ্যারিয়েন্ট এর ফিচার

1. এখানে 6.72 ইঞ্চির একটি বড় ডিসপ্লে আছে যেখানে 120 HZ রিফ্রেশ রেট রয়েছে ভাল ভিউয়িং এক্সপিরিয়েন্স এর জন্য। 

আরও পড়ুন: IQOO 12 Camera Features Tipped: লঞ্চের আগেই ফাঁস IQOO-এর নতুন ফোনের তথ্য! দমদার ক্যামেরা নিয়ে এন্ট্রি নেবে বাজারে?

2. MediaTek Dimensity 6100+ প্রসেসরের সাহায্যে চলে এই Realme 11 5G। 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ পাবেন।

3. 100 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 2 মেগাপিক্সেলের একটি সেন্সর আছে। 

4. 67W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি পাবেন Realme 11 5G তে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo