12GB RAM সহ বাজারে আসছে Realme এর নতুন সিরিজ, কম দামে প্রিমিয়াম ফোনকে দেবে টেক্কা

12GB RAM সহ বাজারে আসছে Realme এর নতুন সিরিজ, কম দামে প্রিমিয়াম ফোনকে দেবে টেক্কা
HIGHLIGHTS

Realme 11 Series-র স্মার্টফোন রিয়েলমি 10 এর আপগ্রেড ভার্সন হিসাবে আসতে পারে

আপকামিং সিরিজের Realme 11 seies আওতায় Realme 11, Realme 11 Pro এবং Realme 11 Pro+ লঞ্চ করতে পারে

Realme 11 এবং Realme 11 Pro ফোনটি BIS সার্টিফিকেট পেয়ে গিয়েছে

স্মার্টফোন কোম্পানির Realme তার আপকামিং সিরিজ Realme 11 নিয়ে কাজ করছে। আশা করা হচ্ছে যে আগামী কয়েক মাসের মধ্যে গ্লোবাল মার্কেট এবং ভারতে Realme 11 Series এর স্মার্টফোন লঞ্চ করা হবে। কোম্পানির আপকামিং রিয়েলমি 11 সিরিজের স্মার্টফোন রিয়েলমি 10 এর আপগ্রেড ভার্সন হিসাবে আসতে পারে। Realme 11 সিরিজের আওতায় সবচেয়ে প্রথম Realme 11 এবং Realme 11 Pro বাজারে আসতে পারে। এই দুটি ফোনই ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস অর্থাৎ BIS স্ট্যান্ডার্ডে স্পট করা হয়েছে।

Realme 11 Series ফোনে কী থাকবে বিশেষ

রিয়েলমি তার আপকামিং সিরিজের Realme 11 seies আওতায় Realme 11, Realme 11 Pro এবং Realme 11 Pro+ লঞ্চ করতে পারে। তবে এখনও প্রো মডেলের বিষয় কিছু জানা যায়নি। Realme 11 এবং Realme 11 Pro ফোনটি BIS সার্টিফিকেট পেয়ে গিয়েছে।

Realme 11 series

Realme 11 Series এর অনুমানিত ফিচার

রিয়েলমি 11 এবং রিয়েলমি 11 প্রো ফোনের কিছু ফিচার এবং স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে। এই দুটি ফোনে 6.7 ইঞ্চি ফুল HD+ স্ক্রিন, 12 জিবি পর্যন্ত RAM এর সাথে 256 জিবি পর্যন্ত স্টোরেজ সহ আনা যেতে পারে। ফোনে পাওয়ার দিতে 4,780mAh ব্যাটারি  সাপোর্ট থাকতে পারে, যা 67W এর ফাস্ট চার্জিং সহ আসবে।

Realme 11 Pro মডেলে ফটোগ্রাফির জন্য 200 মেগাপিক্সেলের ক্যামেরা থাকতে পারে। এর পাশাপাশি, ফোনটি 100W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আনা যেতে পারে। দুটি ফোনেই অপারেটিং সিস্টাম হিসাবে Android 13 এর সাথে লঞ্চ করা হবে। অনুমান করা হচ্ছে যে Realme 11 Series এর ফোন 2023 এর দ্বিতিয় ভাগে আনা যেতে পারে।

বলে দি যে কোম্পানি সম্প্রতি Narzo N55 স্মার্টফোন লঞ্চ করেছে। এই ফোনে আইফোনের ডায়নামিক আইল্যান্ড ফিচার দেওয়া হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo