গোলাকার ক্যামেরা মডিউল নিয়ে আসবে Realme 11 Pro Plus? লঞ্চের আগেই ফাঁস একাধিক ফিচার

Updated on 26-Apr-2023
HIGHLIGHTS

মে মাসেই চিনে লঞ্চ করবে Realme 11 Pro Plus

এই ফোনে থাকবে গোলাকার ক্যামেরা মডিউল

এই ফোনের রিয়ার প্যানেলে থাকবে ভেগান লেদার প্যানেল যেখানে মাঝে প্লাস্টিক বা কাঁচের গোল্ডেন স্ট্রিপ দেখা যাবে

Realme ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছে যে মে মাসে এই কোম্পানির তরফে Realme 11 সিরিজ চিনে লঞ্চ করা হবে। কিন্তু এই ফোনে কী কী থাকতে পারে সেটার বিষয়ে এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। 

এখন এই সিরিজের Realme 11 Pro Plus ফোনটির একাধিক তথ্য অনলাইনে ফাঁস হয়ে গেল। এই ফাঁস হওয়া ভিডিও থেকে আভাস পাওয়া গিয়েছে এই ফোনকে কেমন দেখতে হবে সেটার। বিশেষ করে এই ফোনের ক্যামেরা মডিউল, ব্যাক প্যানেল এবং স্পেসিফিকেশন কী কী থাকবে সেটা জানা গিয়েছে। 

দেখুন এই ফোনের সদ্য ফাঁস হওয়া তথ্য থেকে কী কী জানা গেল। 

Realme 11 Pro Plus এর ক্যামেরা মডিউল

যে ভিডিও প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গিয়েছে এই ফোনে একটি গোলাকার ক্যামেরা মডিউল থাকবে অনেকটা যেন ওরিওর মতো দেখতে। এখানে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। লিক হওয়া তথ্যে দাবি করা হয়েছে এখানে 200 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। সঙ্গে 8 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং একটি ম্যাক্রো লেন্স। 

এই ফোনের ব্যাক প্যানেল কেমন হবে?

এই ফোনের ব্যাক প্যানেলে থাকবে ভেগান লেদার। তবে মাঝখানে প্লাস্টিক বা কাঁচের একটি সোনালি রঙের স্ট্রিপ দেখা যাবে। কী কী রঙে এটি বাজারে আসবে সেটা এখনও নিশ্চিত নয়, তবে আইভরি রঙের একটি ভ্যারিয়েন্ট থাকবেই। 

সামনে ফ্ল্যাট এজ থাকবে এই ফোনে। আর পিছন দিকে কার্ভ এজ থাকবে ভালো করে ধরার জন্য। এই ফোনের লেদার ব্যাক একটা আলাদা লুক এনে দেবে ফোনটাকে। তবে এই ফোনের ডিসপ্লের বিষয়ে এখনও তেমন কোনও তথ্য জানা যায়নি। 

সম্ভাব্য কী কী ফিচার থাকতে পারে এই ফোনে?

1. এই ফোনে গ্রাহকরা 6.7 ইঞ্চির একটি Full HD AMOLED ডিসপ্লে পাবেন।

2. ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে এই ফোনে। 

3. MediaTek Dimensity 7000 প্রসেসরের সাহায্যে চলতে পারে এই ফোন। এখানে 12 GB RAM এবং 1 TB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। 

4. 67W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকবে এই ফোনে। 

5. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলতে পারে এই ফোন। 

আপাতত এই তথ্যগুলোই জানা গিয়েছে Realme 10 সিরিজের উত্তরসূরির বিষয়ে। তবে এই ফোন মিড রেঞ্জের হবে না বেশি দামের সেটা এখনও জানা যায়নি। যদি Realme কোম্পানি ইতিমধ্যেই একাধিক মিড রেঞ্জের ফোন বাজারে এনে তাক লাগিয়ে দিয়েছে। এখন এই ফোনের আনুষ্ঠানিক লঞ্চের পালা, তখনই বোঝা যাবে এই লিক হওয়া তথ্য ঠিক কতটা।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :