Realme 10 আসতে চলেছে, কী ফিচার নিয়ে কবে লঞ্চ করছে জানেন? দেখুন

Realme 10 আসতে চলেছে, কী ফিচার নিয়ে কবে লঞ্চ করছে জানেন? দেখুন
HIGHLIGHTS

একটি পোস্টারের মাধ্যমে জানা গিয়েছে কোন কোন রঙে Realme 10 আসছে

নীল এবং কালো রঙে এই ফোন মিলবে

120 HZ রিফ্রেশ রেট থাকবে এই ফোনে

Realme 10 ফোনটির লঞ্চ করার সময় ক্রমশই এগিয়ে আসছে। তার আগেই Whylab নামক একটি চাইনিজ সংস্থার তরফে জানানো হল এই ফোনটি কোন কোন রঙে আত্মপ্রকাশ ঘটাবে, এর ডিজাইন কেমন হবে, ইত্যাদি। Realme 10 এবং Realme 10 Pro+ 5G এই দুটি ফোন এই সিরিজে থাকবে বলে এতদিন জানা গিয়েছিল। BIS এবং CQC সার্টিফিকেশন এর জন্য Realme 10 Pro+ 5G গিয়েছিল, তখনই এই ফোনের একাধিক তথ্য লিক হয়ে যায়।

এই লিক হওয়া তথ্য থেকে একটা আভাস পাওয়া যাচ্ছে যে Realme সংস্থার এই আগামী ফোনটি কেমন হতে চলেছে বা এতে কী থাকবে। লিক হওয়া তথ্য থেকে এই ফোনের সম্পর্কে কী কী জানা গিয়েছে আসুন দেখে নেওয়া যাক।

Realme 10

Realme 10 ডিজাইন

জানা গিয়েছে এই ফোনটি দুটি রঙে লঞ্চ হতে চলেছে। এই রঙ দুটি হল নীল এবং কালো। যার মধ্যে নীল রঙটি নেবুলা ব্লু হতে পারে। রেক্ট্রিয়াঙ্গুলার রিয়ার ক্যামেরা আইল্যান্ড রয়েছে এই ফোনের ব্যাক প্যানেলে। যদিও এই ব্যাক প্যানেল এমনই ফ্ল্যাট। দুটি কাট আউটে ট্রিপল ক্যামেরা সেন্সর থাকবে। নিচে বামদিকে এই ফোনের ব্র্যান্ড নেম লেখা থাকবে। IQOO Z6, বা IQOO Z6 Pro এর মতো অনেকটা এই ফোনের ডিজাইন।

কী কী ফিচার থাকবে? 

120 Hz রিফ্রেশ রেট থাকতে পারে এই ফোনের ডিসপ্লেতে। প্রসেসর হিসেবে এই ফোনে MediaTek Helio G92 বা MediaTek Dimensity 1080 থাকতে পারে। ট্রিপল ক্যামেরার মধ্যে প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের সেন্সর থাকবে এই ফোনে। আপাতত এই ফোনের সম্পর্কে এতটুকু জানা গিয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo