Realme 10 লঞ্চ করতে চলেছে 9 নভেম্বর, তার আগে প্রকাশ্যে এল ডিজাইন থেকে ফিচার, দেখুন

Realme 10 লঞ্চ করতে চলেছে 9 নভেম্বর, তার আগে প্রকাশ্যে এল ডিজাইন থেকে ফিচার, দেখুন
HIGHLIGHTS

ভ্যানিলা Realme 10 ফোনটিতে কী কী ফিচার থাকবে সেটা প্রকাশ্যে এল সঙ্গে থাকবে 16 GB RAM

ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে এই ফোনে, সঙ্গে 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর

MediaTek Helio G99 প্রসেসর থাকবে এই ফোনে

Realme তাদের আগামী ফোন Realme 10 9 নভেম্বর লঞ্চ করতে চলেছে। তবে লঞ্চের আগেই আনুষ্ঠানিক ভাবে এই ফোনের ছবি প্রকাশ্যে আনা হল। Realme কোম্পানির তরফে একটি টুইট করা হয় আর সেখানেই দেখা গেল Realme 10 এর ব্লু পার্পল রঙের যে মডেল রয়েছে সেটার ছবি। এই ফোনের রিয়ার প্যানেলে থাকবে ডুয়াল ক্যামেরা। এই ফোনে গ্রাহকরা একটি Unibody ডিজাইন থাকবে যা এর আগে ভারতে লঞ্চ হওয়া Realme 9i ফোনটিতে ছিল।

Realme এর তরফে জানানো হয়েছে এই ফোনটি এখনই ভারতে আসছে না। সবার আগে ফোনটি বিশ্ব বাজারে লঞ্চ করবে, তারপর সেটা ভারতে আসবে। এই সিরিজে Realme 10 Pro+ ফোনটি থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Realme এর তরফে টুইটারে এই ফোনের যে ছবি পোস্ট করা হয়েছে সেখানে দেখা গিয়েছে যে ফোনটির ব্যাক প্যানেলের একদম নিচের দিকে এই ফোনের কোম্পানির লোগো দেওয়া। এছাড়া ক্যামেরা মডিউল যেখানে রয়েছে ঠিক তার পাশেই রয়েছে LED ফ্ল্যাশ। একটি লিক হওয়া তথ্যের থেকে জন্য গিয়েছে যে এই ফোনে 3.5 mm অডিও জ্যাক থাকতে চলেছে। যদিও সেটা Realme এর তরফে পাবলিশ করা ছবিতে মোটেই দেখা যায়নি।

Realme 10

কী কী ফিচার থাকবে ফোনটিতে?

লঞ্চ হওয়ার আগেই Realme এর তরফে Realme 10 ফোনটিতে কী কী ফিচার থাকবে সেটা জানানো হয়েছে। Realme 10 আদতে Realme 9 সিরিজের উত্তরসূরি। এই ফোনে ডুয়াল ক্যামেরা থাকবে। এর মধ্যে প্রাইমারি ক্যামেরায় থাকবে 50মেগাপিক্সেলের একটি সেন্সর। এছাড়া 33W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে এই ফোনে। এই ফোনটিতে গ্রাহকরা পাবেন MediaTek Helio G99 প্রসেসর। এই প্রসেসরের সঙ্গে 16 GB RAM যুক্ত করা আছে। এই 16 GB এর মধ্যে 8 GB অনবোর্ড এবং 8 GB ভার্চুয়াল RAM। এছাড়া গ্রাহকরা এই ফোনটিকে আরও দুটো RAM ভ্যারিয়েন্টে পাবেন, 4 GB এবং 6 GB RAM। সঙ্গে মিলবে 128 GB ইন্টারনাল স্টোরেজ। মাত্র 28 মিনিটেই এই ফোনটি 0 থেকে 50% চার্জ করে নিতে পারবে, এমনটাই জানিয়েছেন Realme India এর প্রধান মাধব শেঠ।

এই ফোনটির দাম কত হবে? 

জানা গিয়েছে এই ফোনটির দাম কম বেশি 15,000 টাকা হবে। ব্লু পার্পল রঙের মডেল ছাড়াও এই ফোনটি নীল এবং কালো রঙেও উপলব্ধ হবে বলে মনে করা হচ্ছে।

যদিও বাকি অন্যান্য অফিসিয়াল ডিটেল এখনও অজানা এই ফোনের সম্পর্কে। Realme এর আগে এই ফোনটিকে একটি কার্ভড স্ক্রিন দিয়ে টেস্ট করেছিল। TEENA লিস্টিং জানিয়েছিল এই ফোনটি নাকি MediaTek Dimensity 1080 প্রসেসরের সাহায্যে চলবে। এতে 8 GB RAM থাকবে। অন্যদিকে ইন্টারনাল স্টোরেজ থাকবে 128 GB এর। 4890 mAh ব্যাটারি থাকতে পারে এই ফোনে। এই ব্যাটারিতে নাকি 65W ফাস্ট চার্জিং এর সুবিধা থাকবে। এমনটাই সেখানে বলা হয়েছিল।

Digit.in
Logo
Digit.in
Logo