Realme 10 4G ফোন আজ হবে লঞ্চ, কম দামে মিলবে 33W এর ফাস্ট চার্জিং সাপোর্ট

Realme 10 4G ফোন আজ হবে লঞ্চ, কম দামে মিলবে 33W এর ফাস্ট চার্জিং সাপোর্ট
HIGHLIGHTS

Realme India আজ লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন Realme 10 4G

Realme 10 4G এর লুক এবং ডিজাইন ডিসেম্বরে লঞ্চ হওয়া Realme 10 Pro সিরিজের সাথে অনেকটা মিল রয়েছে

MediaTek Helio G99 প্রসেসরের সাহায্যে Realme 10 4G চলবে

Realme India আজ লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন Realme 10 4G। এই ফোনটি আজ দুপুর 12:30 টায় লঞ্চ করা হবে। এর সাথে, এর লঞ্চিং ইভেন্টটি ইউটিউব, ফেসবুক এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতেও স্ট্রিম করা হবে। আপনি কোম্পানির ইউটিউব বা অন্যান্য সোশ্যাল মিডিয়া পেজে গিয়ে ফোন লঞ্চের লাইভ ইভেন্ট দেখতে পারেন।

বলে দি যে কোম্পানির এই ফোন বর্তমানে চিনে লঞ্চ করা হয়েছে এবং ভারতে লঞ্চ হওয়া Realme 10 4G এর লুক এবং ডিজাইন ডিসেম্বরে লঞ্চ হওয়া Realme 10 Pro সিরিজের সাথে অনেকটা মিল রয়েছে। নতুন স্মার্টফোন সম্পর্কে, কোম্পানি একটি মাইক্রোপেজও তৈরি করেছে, যেখানে ফোনের অনেক ফিচার প্রকাশ করা হয়েছে।

Realme 10 4G এর ফিচার এবং স্পেসিফিকেশন

Realme-এর তরফে জানানো হয়েছে যে এই ফোনে থাকবে একটি AMOLED ডিসপ্লে। ফোনটি পরিচালিত হবে MediaTek Helio G99 প্রসেসরের সাহায্যে। এছাড়া এখানে সুপার ডার্ট চার্জিং সাপোর্ট মিলবে বলেও জানা গিয়েছে। ফলে Realme এর তরফে জানানো হয়েছে যে এটি একটি পারফরমেন্স টার্মিনেটর হতে চলেছে।

Realme 10 4g

এছাড়া জানা গিয়েছে যে এই ফোনটিতে লাইট পার্সেল ডিজাইন থাকবে। এটি ওজন হবে 178 গ্রাম। ফলে বুঝতেই পারছেন ফোনটি ভীষণই হালকা হতে চলেছে। এই ফোনের MediaTek Helio G99 প্রসেসরটি 8GB RAM এর সঙ্গে 8GB ডায়নামিক RAM যুক্ত থাকবে। এছাড়া এখানে ডুয়াল রিয়ার ক্যামেরা মিলবে। প্রাইমারি ক্যামেরায় থাকবে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর। সঙ্গে থাকবে একটি 2 মেগাপিক্সেলের ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ক্যামেরা। এছাড়া সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য এই ফোনে থাকবে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। 33W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে এই ফোনে। টাইপ সি পোর্ট এর সাহায্যে এই ফোন চার্জ দেওয়া যাবে।

এর মধ্যেই অবশ্য জানা গিয়েছে যে Realme- এর তরফে Realme UI 4.0 বেসড Android 13 অপারেটিং সিস্টেম রোল আউট করতে শুরু করে দিয়েছে। এই ফোন দুটি হল Realme GT Neo 3T এবং Realme Narzo 50 Pro। কোম্পানির তরফে জানানো হয়েছে এই আপডেট ধীরে ধীরে ফেজ ম্যানারে আনা হবে বাজারে। আপাতত 15% ব্যবহারকারীর কাছে এই আপডেট পৌঁছে গিয়েছে। তেমন কোনও ক্রিটিকাল বাগ না পাওয়া গেলে শীঘ্রই সব ফোনে এই আপডেট পৌঁছে যাবে বলে জানা গিয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo