Realme 10 4G আসছে 9 জানুয়ারি, থাকছে কোন কোন আকর্ষণীয় ফিচার?

Realme 10 4G আসছে 9 জানুয়ারি, থাকছে কোন কোন আকর্ষণীয় ফিচার?
HIGHLIGHTS

Realme 10 4G লঞ্চ করতে যাচ্ছে আগামী 9 জানুয়ারি

এই ফোনে থাকবে একটি AMOLED ডিসপ্লে

MediaTek Helio G99 প্রসেসরের সাহায্যে এটি চলবে

Realme তাদের নতুন ফোন ভারতে লঞ্চ করার জন্য একদম প্রস্তুত। এই চৈনিক কোম্পানিটি তাদের পরবর্তী ফোন Realme 10 4G আগামী 9 জানুয়ারি ভারতে লঞ্চ করতে চলেছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী কোম্পানির তরফে একটি ডিজিটাল ইভেন্ট অর্গানাইজ করা হবে নতুন ফোন লঞ্চ করার জন্য। এবং সেই অনুষ্ঠানটি মনে করা হচ্ছে 9 জানুয়ারি বেলা 12.30টা থেকে অনুষ্ঠিত হবে। Realme এর যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলো আছে অর্থাৎ Facebook এবং Youtube সেখানে দেখা যাবে এই অনলাইন ইভেন্ট। 

এবার লঞ্চের আগে দেখে নেওয়া যাক এই ফোনে কী কী ফিচার থাকবে। 

Realme-এর তরফে জানানো হয়েছে যে এই ফোনে থাকবে একটি AMOLED ডিসপ্লে। ফোনটি পরিচালিত হবে MediaTek Helio G99 প্রসেসরের সাহায্যে। এছাড়া এখানে সুপার ডার্ট চার্জিং সাপোর্ট মিলবে বলেও জানা গিয়েছে। ফলে Realme এর তরফে জানানো হয়েছে যে এটি একটি পারফরমেন্স টার্মিনেটর হতে চলেছে। 

এছাড়া জানা গিয়েছে যে এই ফোনটিতে লাইট পার্সেল ডিজাইন থাকবে। এটি ওজন হবে 178 গ্রাম। ফলে বুঝতেই পারছেন ফোনটি ভীষণই হালকা হতে চলেছে। এই ফোনের MediaTek Helio G99 প্রসেসরটি 8 GB RAM এর সঙ্গে 8 GB ডায়নামিক RAM যুক্ত থাকবে। এছাড়া এখানে ডুয়াল রিয়ার ক্যামেরা মিলবে। প্রাইমারি ক্যামেরায় থাকবে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর। সঙ্গে থাকবে একটি 2 মেগাপিক্সেলের ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ক্যামেরা। এছাড়া সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য এই ফোনে থাকবে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। 33W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে এই ফোনে। টাইপ সি পোর্ট এর সাহায্যে এই ফোন চার্জ দেওয়া যাবে। 

Realme 10 4g

এর মধ্যেই অবশ্য জানা গিয়েছে যে Realme- এর তরফে Realme UI 4.0 বেসড Android 13 অপারেটিং সিস্টেম রোল আউট করতে শুরু করে দিয়েছে। এই ফোন দুটি হল Realme GT Neo 3T এবং Realme Narzo 50 Pro। কোম্পানির তরফে জানানো হয়েছে এই আপডেট ধীরে ধীরে ফেজ ম্যানারে আনা হবে বাজারে। আপাতত 15% ব্যবহারকারীর কাছে এই আপডেট পৌঁছে গিয়েছে। তেমন কোনও ক্রিটিকাল বাগ না পাওয়া গেলে শীঘ্রই সব ফোনে এই আপডেট পৌঁছে যাবে বলে জানা গিয়েছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo