29 নভেম্বর থেকে Relame 1 ফোনটিতে ColorOS 5.2 য়ের স্টেবেল আপডেট রোলআউট হবে

Updated on 27-Nov-2018
HIGHLIGHTS

Relame 1 ফোনটি প্রথম থেকেই কোম্পানির Color OS 5.2 স্টেবেলে আপডেট আসার কথা জানিয়েছিল, আর এবার রিয়েলমি মোবাইলের CEO Madhav Sheth আরও একবার নিশ্চিত করেছেন যে 29 নভেম্বর থেকে Relame 1 ফোনটি ColorOS 5.2 য়ের স্টেবেল আপডেট রোলআইট করা হবে

এর আগেই Realme মোবাইলের তরফে জানানো হয়েছিল যে Relame 1 ফোনটিতে Color OS 5.2 র স্টেবেল আপডেট নভেম্বর মাসে দেওয়া হবে। আর এবার সেই সময় এসে গেছে। আসলে Realme মোবাইলের CEO Madhav Sheth আরও একবার নিশ্চিত করেছেন যে 29 নভেম্বর থেকে Relame 1 ফোনটি ColorOS 5.2 য়ের স্টেবেল আপডেট রোলআইট করা হবে। আর এতে সেই সব পরিবর্তনও থাকবে যা বিটা ভার্সানে ছিল।

https://twitter.com/MadhavSheth1/status/1066704578710622209?ref_src=twsrc%5Etfw

বলা হচ্ছে যে এই স্টেবেল ভার্সানটিতে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে আর তার পরে এটি রিলিজ করা হচ্ছে। আর আপনাদের বলে রাখি যে সফটোয়্যার আপডেট OTA র মাধ্যমে দেওয়া হয়। আর কোম্পানির CEO অনুসারে ColorOS 5.1 য়ের প্রথম স্টেবেল ভার্সান হলুদ রঙের বার ব্লিঙ্কিংয়ের সেটআপের সঙ্গে বেশ কিছু মোডে চলে আর এটি নোটিফিকেশান শেষ করবে। আর এর সঙ্গে এই আপডেট ফ্রন্ট ক্যামেরাতে বোখে কোয়ালিটির ইমেজ অপ্টিমাইজেশান দেবে।

আর এই আপডেট ইউজার্সদের বেশ কিছু ফিচার্স দেবে। আর এর মধ্যে সিঙ্গেল-সোয়াইপ নোটিফেকশান সরানো, স্ট্যাটাস বারে হেডসেট আইকন আনা আর ডেভেলাপার অপশান ফ্ল্যাশিঙ্গের সমস্যা ঠিক করা এতে আছে। আর এই ফিচারের সাহায্যে ইউজার্সরে বেশ কিছু অ্যাপের মধ্যে সুইচ করতে পারবেন, আর ফাইল ট্রান্সফার করা, মেসেজের উত্তর দেওয়া আর ভিডিও দেখা গেম খেলা স্ক্রিন শট নেওয়ার কাজ সহজ করতে পারবেন।

Connect On :