এই দুই রিয়েলমির ফোন পেল ডার্ক মোড, অ্যান্ড্রয়েড প্যাচ ও আরও অনেক কিছু

Updated on 24-Oct-2019
HIGHLIGHTS

Realme 1 আর Realme U1 নতুন আপডে পেল

ডার্ক মোডের সঙ্গে আপডেট এসছে

অক্টোবর অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আছে

Realme 1 আর Realme U1 ফোন দুটি নতুন সফটোয়্যার আপডেট পেয়েছে এর মধ্যে ডার্ক মোড আছে অক্টোবর সিকিউরিটি প্যাচ আছে। রিয়েলমি কিছু দিন আগে জানিয়েছিল যে ColorOS 6.0ফোন গুলি ডার্ক মোড পাবেন। আর এই আপডেট এবার এই ফোন দুটি পেয়েছে। আর এই আপডেটে রিডিজাইন নোটিফিকেশান সেন্টার আর থার্ড পার্টি অ্যাপের জন্য অ্যাপ ক্লিনার সাপোর্ট রাখা হেয়ছে। Realme 1আর Realme U1 ভারতে গত বছর লঞ্চ করা হয়েছিল।

আর এই আপডেটের পরে এবার Realme 1 ফোনটির আপডেট ভার্সান নাম্বার CPH1861EX_11_C.45 । আর সেখানে Relame U1 য়ের এই আপডেট ভার্সান নাম্বার RMX1831EX_11_C.15। চেনলগ থেকে জানা গেছে যে এই আপডেট ডার্ক মোড, অক্টোবর সিকিউরিটি প্যাচ, নতুন রিয়েলমি ল্যাবোরেটারি আর নোটিফিকেশানের নতুন ডাটা সুইচ অপশান পাবেন। আর এর সঙ্গে এই আপডেটে থার্ড পার্টি অ্যাপের জন্য অ্যাপ ক্লোনার সাপোর্ট আর ম্যানুয়াল লক ফাংশান আছে।

আপডেটে গুগলের ডিজিটাল বেলবিং, অপ্টিমাইজেশান সিস্তেম ইন্টারফেস, রিডিজাইন নোটিফিকেশান সেন্টার লাইট আছে। Realme U1য়ের এই আপডেট কিছু ক্যামেরা অপ্টিমাইজেশান আছে। আর এই আপদেট OTA র মাধ্যমে ফেজ বাই ফেজ দেওয়া হচ্ছে। আর এই আপডেট নোটিফিকেশান পাচ্ছে না তারা সেটিংসে গিয়ে এই আপডেট দেখতে পারেবন।

Realme 1 ফোনটিতে আপনারা একটি 6 ইঞ্চির FHD+ ডিপ্লে পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আছে মিডিয়াটেক হেলিও P60 চিপসেট আর এই ফোনে এর সঙ্গে ডুয়াল 4G সাপোর্ট পাবেন। আর ফোনে আছে মাইক্রো এসডি কার্ডের সাপোর্ট। আর এই ফোনটিতে একটি 34100mAH য়ের ব্যাটারি আছে।

ফোনটি অ্যান্ড্রয়েড ওরিও যুক্ত কালার OS 5.0 র সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসে কোম্পানি 13মেগাপিক্সালের রেয়ার আর 8 মেগাপিক্সলাএর ফ্রন্ট ক্যামেরা দেয়। আর এই ফোনে এর সঙ্গে ফ্রিঙ্গারপ্রিন্ট সেন্সার নেই আর এ রস্নগে আছে ফেস রেকগজেশান।

Connect On :