এই কোম্পানিটি ৬ হাজার টাকার কম দামের স্মার্টফোন লঞ্চ করেছে

Updated on 16-Apr-2018
HIGHLIGHTS

জিও ইউজার্সরা এই ফোনটি কিনলে ২,২০০ টাকার ক্যাশব্যাক পাবে

ভারতের মোবাইল তৈরির কোম্পানি Reach মোবাইল রিলায়েন্স জিওর সঙ্গে চুক্তি করে একটি নতুন স্মার্টফফন Allure Rise  লঞ্চ করেছে, ফোনটির দাম 5,499টাকা। এই নতুন স্মার্টফোনটি ফ্লিপকার্ট আর শপক্লুতে কিনতে পাওয়া যাচ্ছে। জিও ইউজার্সরা এই ফোনটি কিনলে ২,২০০ টাকার ক্যাশব্যাক পাবেন।

Reach Allure Rise স্মার্টফোনটিতে 5.5ইঞ্চির HDIPS ডিসপ্লে আছে যার রেজিলিউশান 1280×720পিক্সাল। এই স্মার্টফোনটি কোয়াড কোর প্রসেসার যুক্ত যার ক্লক স্পিড 1.3GHz। আর এছাড়া এই ডিভাইসে একটি 2GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেজ আছে আর এই স্টোরেজ মাইক্রো এসডি কার্ড দিয়ে 64GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

আজকে পেটিএমমেল এই পাওয়ার ব্যাঙ্ক গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের মাধ্যমে কেনা যেতে পারে

এবার আমরা এই ফোনটির ক্যামেরা কেমন তা দেখেনি। এই ফোনটিতে একটি 8MP’র ক্যামেরা আছে যা LED ফ্ল্যাশ যুক্ত আর সেলফি নেওয়ার জন্য ফোনটিতে একটি 5MP’র ক্যামেরা আছে। এই নতুন Allure Rise স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটে চলে আর এর ব্যাটারি 2,600mAh, আর এটি একটি রিমুভেবেল ব্যাটারি। এটি একটি VoLTE/ViLTE ইনেবেল স্মার্টফোন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

২০১৭ সালের অক্টোবড় মাসে Reach মোবাইল তাদের বাজেট স্মার্টফোন Allure Secure লঞ্চ করেছিল আর সেই স্মার্টফোনটির দাম ছিল 4,499টাকা। এই স্মার্টফোনটি 5ইঞ্চির FWVGA ডিসপ্লে, কোয়াড কোর SC9832A প্রসেসার, 1GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ফোনটির ফ্রন্ট আর রেয়ার ক্যামেরা দুটিই 8MP’র। আর Alluree Seure অ্যান্ড্রয়েড নৌগাট যুক্ত আর এর ব্যাটারি 2,500mAhয়ের। 

Connect On :