Razer তাদের সেকেন্ড জেনারেশানের Razer Phone য়ের ওপর কাজ করছে

Updated on 05-Sep-2018
HIGHLIGHTS

Razer Phone তাদের সেকেন্ড জেনারেশানের ফোনের বিষয়ে খবর জানা গেছে কিন্তু এই ডিভাইসটি কবের মধ্যে লঞ্চ করা হবে সে বিষয়ে কিছু জানা যায়নি

Rezar য়ের একটি রিপোর্ট অনুসারে তাদের সেকেন্ড জেনারেশানের Razer Phone য়ের ওপরে তারা কাজ করছে আর আপনাদের বলে রাখি যে সম্প্রতি একটি রিপোর্টে বলা হেয়ছে যে এই বিষয়ে খবর 9to5Google য়ের মাধ্যমে জানা গেছে।

এছাড়া অবশ্য Razer তাদের সেকেন্ড জেনারেশানের Razer Phone য়ের ওপর কাজ করছে আর অন্য কোন খবর জানা যায়নি। আর এছাড়া কোম্পানি এখনও তাদের Razer Phone য়ের বা আসল Razer Phone য়ের লাস্ট কত ইউনিট সেল করবে তা জানায়নি। আর এটা অবশ্য জানা গেছে যে এই ডিভাইসটির কিছু স্পেশাল ইউনিট সেল করা হবে।

সেকেন্ড জেনারেশানের সেকেন্ড Razer Phone কে নিয়ে খবর জানা গেছে যে এটি এখনও পর্যন্ত একটি শক্তিশালী প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আমরা যদি Razer Phone য়ের বিষয়ে কথা বলি তবে এই ফোনটি হাই এন্ড স্পেসিফিকেশান আর কিছু ভাল ফিচার্সের সবঙ্গে লঞ্চ করা হয়েছিল। এই ফোনে ডেক্সটপ গেমিং প্রযুক্তি দেওয়া হয়েছিল। এই ফোনটিতে কোম্পানি 5.72 ইঞ্চির শার্প IGZ0 স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল, আর এর স্ক্রিন রেজিলিউশান 2560×1440 পিক্সাল।

এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835  প্রসেসার আছে। আর এই ফোনে আপনারা একটি 8GB র‍্যাম পাবেন আর এর সঙ্গে এতে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে ছবি তোলার জন্য আপনারা ডুয়াল 12MP+13MPর ক্যামেরা আর ফ্রন্টে 8MP র ক্যামেরা পাবেন।

Connect On :