সব থেকে শক্তিশালী প্রসেসারের সঙ্গে লঞ্চ হল এই গেমিং ফোনটি

সব থেকে শক্তিশালী প্রসেসারের সঙ্গে লঞ্চ হল এই গেমিং ফোনটি
HIGHLIGHTS

ইন্টারনেটের মাধ্যমে জানা গেছে যে Razer তাদের দ্বিতীয় গেমিং ফোন স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে 2018 সালে চিনে লঞ্চ করতে পারে আপনাদের বলে রাখি যে কোম্পানির প্রথম গেমিং ফোন চিনে লঞ্চ করা হয়েছিল

আপনারা সবাই জানেন যে Razer তাদের প্রথম গেমিং ফোন Razer Phone নামে গত বছর নভেম্বরে লঞ্চ করেছিল। আর এছাড়া মে মাসেও কোম্পানি একটি ইভেন্টে তাদের সেকেন্ড জেনারেশানের গেমিং ফোন লঞ্চ করার সম্ভাবনার কথা বলেছিল কিন্তু তা হয়নি।

আর এবার শোনা যাচ্ছে যে 2018 সালে বার্ষিক গেমিং ট্রেড শোতে চিনে কোম্পানি দ্বিতীয় গেমিং ফোন লঞ্চ করা হতে পারে। আপনাদের বলে রাখি যে ফার্স্ট জেনারেশানের গেমিং ফোন চিনে লঞ্চ করা হয়েছিল। আর সেকেন্ড জেনারেশানের গেমিং ফোনও এখান লঞ্চ করা হতে পারে।

আমরা যদি Razer Phone য়ের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটি হাই এন্ড স্পেসিফিকেশানের সঙ্গে ভাল ফিচার্সের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর আপনাদের ডেকস্টপ গেমিংয়ের অভিজ্ঞতা দিয়েছিল। এই ডিভাইসটি কোম্পানির তরফে 5.72 ইঞ্চির শার্প IGZO স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল, যার স্ক্রিন রেজিলিউশান 2560×1440 পিক্সাল ছিল।

এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 দেওয়া হয়েছিল আর এই ডিভাইসে 8GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছিল। এই ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর ছবি তোলার জন্য এই ফোনে আপনারা ডুয়াল 12 মেগাপিক্সালের আর 13 মেগাপিক্সলাএর ক্যামেরা পাবেন আর এছাড়া এই ফোনে একটি 8 মেগাপিক্সলাএর ফ্রন্ট ক্যামেরাও আছে।   

Digit.in
Logo
Digit.in
Logo