Gaming Phone, Razer Phone 2 10 ই অক্টোবড় লঞ্চ করা হতে পারেম আসুন এর বিষয়ে সব কিছু জানা যাক

Gaming Phone, Razer Phone 2 10 ই অক্টোবড় লঞ্চ করা হতে পারেম আসুন এর বিষয়ে সব কিছু জানা যাক
HIGHLIGHTS

নতুন একটি লিকে Razer Phone 2 য়ের বিষয়ে খবর জানা গেছিল, এই লিক থেকে জানা গেছে যে এই গেমিং ফোনটি Razer Phone 2 10, অক্টোবড় লঞ্চ করা হবে

আপনি যদি গেমিং পছন্দ করেন তবে আপনাদের জানিয়ে রাখি যে আরও একটি গেমিং স্পেসাল মোবাইল আসতে চলেছে এই ডিভাইসটি এই কোম্পানির সেকন্ড জেনারেশানের স্মার্টফোন হবে। একটি নতুন লিকে Razer Phone 2 য়ের বিষয়ে জানা গেছে আর এই লিক থেকে জানা গেছে যে গেমিং ফোনে Razer Phone 2 10, অক্টোবড় লঞ্চ করা হতে পারে। তবে এও জানা গেছে যে এই ডিভাইসের লুক ইত্যাদির ক্ষেত্রে এর আগের জেনারেশানের ফোনের মতনই হবে। আর এই ডিভাইসটি নিয়ে একটি রেন্ডার সামনে এসেছে যে এই স্মার্টফোনের ফ্রন্ট প্যানেলের বিষয়ে জানা গেছে।

এখানে এই ফোনটিকে দেখতে Razer Phone য়ের মতনই দেখতে লেগেছে। আর গত বছর এই ফোনটি লঞ্চ করা হয়েছিল। আর এবার এই ফোনের 2 আনা হচ্ছে, তবে Razer Phone 2 ভারতে লঞ্চের বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

লিক খবর অনুসারে Razer Phone 2 10 অক্টোবড় লঞ্চ করা হতে পারে। আর এটি গত বছরের রেজার ফোন লঞ্চ করার প্রায় এক বছর পরে লঞ্চ করা হবে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে Razer Phone 2 নিয়ে ইন্টারনেটে বেশ কিছু খবর জানা গেছে আর বেঞ্চমার্কিং সাইটে রেজার ফোনের ফিচার্সের বিষয়ে জানা গেছে।

Razer Phone 2 এই স্পেসিফিকেশানের সঙ্গে লঞ্চ করা হতে পারে

মনে করা হচ্ছে যে Razer Phone 2 একটি 16:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনে একটি QHD ডিসপ্লে থাকবে আর এছাড়া আমরা যদি গিগবেঞ্চের লিস্টিং দেখি তবে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এর সঙ্গে এই ফোনে সম্ভবত 8GB র‍্যাম থাকবে।

এও জানা গেছে যে Razer Phone 2 য়ে 512GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে আর আমরা কিছুটা এরকম Samsung Galaxy Note 9 য়ে দেখেছি আর সম্প্রতি লঞ্চ হওয়া iPhone 2 য়েও দেখেছি।

ভায়াঃ

 

Digit.in
Logo
Digit.in
Logo