Razer Phone 2 অদ্ভুত ফিচারে সঙ্গে লঞ্চ করা হল

Razer Phone 2 অদ্ভুত ফিচারে সঙ্গে লঞ্চ করা হল
HIGHLIGHTS

গত বছর লঞ্চ করা গেমিং ফোন Razer Phone য়ের নেক্সট জেনারেশান ফোন লঞ্চ করা হয়েছে Razer 2 ফোনটি একটি নতুন গেমিং মোবাইল ফোন হিসাবে লঞ্চ করা হয়েছে আর এটি vapour-chamber cooling system আর লোগোর সঙ্গে লঞ্চ করা হয়েছে

আপনারা যদি গেমিং মোবাইল ফোন Razer Phone য়ের ফ্যান হন তবে আপনাদের জন্য দারুন একটি খবর এসেছে। আর এর মানে এই যে এবার Razer Phone 2 দেখা গেছে। আর আম আ যদি এই ফোনটির প্রোডাক্ট পেজ দেখি তবে দকেহা যাবে যে এই ফোনটি রেজার ফোনের মতনই দেখতে। তবে এতে কিছু বড় পরিবর্তন দেখা যেতে পারে। আর এর দাম শুরু হচ্ছে 799.99 ডলার থেকে মানে 59,500 টাকা।

রেজার ফোন 2 য়ের ডিসপ্লে সাইজ একই রকম এই ফোনটিতে আপনারা 5.7 ইঞ্চির কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত। আর এই ফোনে আপনারা 120Hz য়ের রিফ্রেস রেট পাবেন। আর এর সঙ্গে HDR কন্টেন্টও সাপোর্ট করে। আর এছাড়া এর ম্যাক্সিমাম রেজিলিউশান IGZO LCD স্ক্রিনের সঙ্গে এসেছে আর এই ফোনটি 1440×2560 পিক্সাল রেজিলিউশান যুক্ত ফোন।

আর এছার Razer Phone 2 তে কোয়াল্কম স্ন্যাপড্র্যা গন 845 চিপসেট পাওয়া যাবে আর এর সঙ্গে এতে অ্যাড্রিনো 630 GPU আছে। আর আমরা যদি দেখি তবে দেখা যাবে যে এই ফোনে LPDDR4x8GB র‍্যাম আছে। আর এর সঙ্গে এতে আপনারা 64GB স্টোরেজ পাবেন আর এর সঙ্গে এটি মিরার ব্ল্যকা মডেল আর 128Gb মডেলে সাপোর্ট করে আর এটি Satin Black রঙে পাওয়া আজবে। আর এই ফোনের দুটি মডেলই মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে একটি Vapour-Chamber Cooling সিস্টেম আছে আর এটি ফোন গরম হওয়ার হাত থেকে বচায়।

ছবি তোলার জন্য এই ফোনে একটি 12Mp র ক্যামেয়ার OIS য়ের সঙ্গে আছে আর এর সঙ্গে এতে একটি 12MP র টেলিফটো লেন্সের রেয়ার প্যানেলও দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনের ফ্রন্টে একটি 8মেগাপিক্সালের ক্যামেরা ছে। আর এই ফোনে একটি 4,000mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এটি কোয়াল্কাম চার্জার আর ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে।

Digit.in
Logo
Digit.in
Logo