Razer Phone2 (“Aura”) প্লে ক্যান্সেলেশানে 8GB র‍্যামের সঙ্গে স্ন্যাপড্র্যাগন 835 য়ের সঙ্গে দেখা গেছে

Updated on 19-Sep-2018
HIGHLIGHTS

Razer Phone য়ের গত বছরের গেমিং ফোন হিসাবে লঞ্চ করা হয়েছিল, তবে এই ডিভাইসটি নতুন ইউজার্সদের ওপর তেমন প্রভাব ফেলতে পারেনি, আর এবার জানা গেছে যে Razer তাদের দ্বিতীয় ফোন Razer Phone 2 লঞ্চ করতে পারে

আমরা যদি 2017 সালের দিকে ফিরে দেখি তবে দেখা যাবে Razer ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যা ন 835 চিপসেট, 8GB র‍্যাম ছাড়া 5.7 ইঞ্চির একটি IPS ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এই বছর অন্য অনেক ফোন যেমন Asus ROG Phone, Nubia Red Magic, ছাড়া Honro Play আর Doogee S7-0 স্মার্টফোন ছাড়া আরও অনেক স্মার্টফোন আছে।

আর আমরা যদি রেজার ফোনের অন্য বিষয়টি দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসটির লঞ্চের জন্য কোম্পানি মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছে। আর মনে করা হচ্ছে যে এটি আগামী 10 অক্টোবড় লঞ্চ করা হতে পারে, আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই ডিভাইসটি গুগল প্লে ক্যান্সেল আর গুগল প্লের সার্টিফিকেশানও পেয়েছে।

Razer Phone 2 কে নিয়ে এর আগে আসা খবরে বলা হয়েছে যে এই ফোনটি 10 অক্টোবড় লঞ্চ করা হতে পারে। আর এটি এর আগের রেজার ফোন লঞ্চ করার প্রায় এক বছর পরে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে Razer Phone 2 কে নিয়ে ইন্টারনেটে অনেক খবর সামনে এসেছে  আর বেঞ্চমার্কিং সাইটে রেজার ফোনের ফিচার্সের বিষয়ে জানা গেছে।

Razer Phone 2 এই স্পেসিফিকেশানের সঙ্গে লঞ্চ করা হতে পারে

মনে করা হচ্ছে যে Razer Phone 2 তে একটি 16:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থাকতে পারে আর এই ফোনে একটি QHD রেজিলিউশানের ডিসপ্লে থাকতে পারে। আর আমরা যদি গিকবেঞ্চের লিস্টিং দেখি তবে রেজার ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 থাকতে পারে আর এই ফোনে একটি 8GB র‍্যাম থাকতে পারে।

আর মনে করা হচ্ছে যে Razer Phone 2 তে 512GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে, আর আমরা স্যামসাং গ্যালাক্সি Not 9 ফোনে এই জাতীয় ব্যাপার কিছুদিন আগেই দেখেছি।

Connect On :