ডুয়াল 4G সাপোর্টের সঙ্গে কোয়াল্কম মিড রেঞ্জের স্মার্টফোনের জন্য তিনটি নতুন প্রসেসার নিয়ে এল

ডুয়াল 4G সাপোর্টের সঙ্গে কোয়াল্কম মিড রেঞ্জের স্মার্টফোনের জন্য তিনটি নতুন প্রসেসার নিয়ে এল
HIGHLIGHTS

কোয়াল্কম তাদের তিনটি প্রসেসার লঞ্চ করে দিয়েছে, আর এই চিপসেটে স্ন্যাপড্র্যাগ ন 632, স্ন্যাপড্র্যাগন 439 আর স্ন্যাপড্র্যাগন 429 হিসাবে লঞ্চ হয়েছে

কোয়াল্কম নিজেদের তিনটি প্রসেসার লঞ্চ করেছে এই চিপসেটকে স্ন্যাপড্র্যাগন 632, স্ন্যাপড্র্যাগন 439 আর স্ন্যাপড্র্যাগন 429 হিসাবে লঞ্চ হয়েছে। এগুলি স্ন্যাপড্র্যাগন 626,স্ন্যাপড্র্যাগন 435 আর স্ন্যাপড্র্যাগন 425/427 য়ের আপগ্রেডেড মোবাইল প্রসেসার।

আপনাদের বলে রাখি যে এই নতুন প্রসেসার স্ন্যাপড্র্যাগন 632, স্ন্যাপড্র্যাগন 626 য়ের তুলনায় 40 শতাংশ দ্রুত। আর এর কারন এই যে এতে কোয়াল্কমের কাস্টম Kryo 250 CPU Cores আছে। আর স্ন্যাপড্র্যাগন 439 আর স্ন্যাপড্র্যাগন 429 য়ের বিষয়ে আমরা যদি কথা বলি তবে দেখা যাবে যে এটি তার নিজের জেনারেশানের পুরনো চিপসেটের থেকে 25 শতাংস দ্রুত। কোয়াল্কম এও বলেছে যে এই বছরের দ্বিতীয়াংশে এই চিপসেট স্মার্টফোন তৈরির কোম্পানি গুলির জন্য পাওয়া যাবে।

কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 632 মোবাইল প্ল্যাটফর্মের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলের রাখি যে এই প্ল্যাটফর্মে আপনারা লোয়ার-মিড রেঞ্জ স্মার্টফোনের কথা মাথায় রেখে বানানো হয়েছে। এতে আপনারা কিছু অসাধারন ফিচার্স পাবেন মেনস্ট্রিম গেমিং, 4K ভিডিও রেকর্ডিং, আর্টিফিসিউয়াল ইন্টেলিজেস্ন আর ফাস্টার LTE স্পিড পাওয়া যাবে। কোয়াল্কম বলেছে যে এই চিপসেটে কোম্পানির তরফে 14nm অ্যাডভান্স FineFET প্রসেসারে প্রযুক্তি আছে, আর এছাড়া আপনারা স্ন্যাপড্র্যাগন 626 প্রসেসার থেকে 40 শতাংশ বেশি ভাল পার্ফর্মেন্স পাওয়া যাবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit.in
Logo
Digit.in
Logo