Nokia 9 Pure View প্রেস রেন্ডার থেকে পাঁচটি ক্যামেরা আর ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের বিষয়ে জানা গেছে

Nokia 9 Pure View প্রেস রেন্ডার থেকে পাঁচটি ক্যামেরা আর ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

Nokia 9 Pure View ফোনটির প্রেস রেন্ডার থেকে ডিভাইসের ডিজাইনের বিষয়ে জানা গেছে যে এই ফোনটি জানুয়ারি মাসেই লঞ্চ করা হবে

বৈশিষ্ট্য

  • Nokia 9 Pure View জনাউয়ারি মাসেই লঞ্চ হতে পারে
  • Nokia 9 Pure View ফোনটি কোম্পানির প্রথম ফোন হবে যা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসবে
  • এই ডিভাইসের প্রধান বৈশিষ্ট্য এর পেন্টা ক্যামেরা

 

2018 সালের নভেম্বর মাসে বিখ্যাত টিপস্টার @OnLeaks পরবর্তী Nokia 9 Pure View স্মার্টফনের রেন্ডার নিয়ে এসেছিল। এই ফ্ল্যাগশিপ ফোনটির কেস থেকে এর ছবি সামনে আসে আর এই ডিভাইসের ডিজাইনের বিষয়ে জানা যায়। আর এবার টিপস্টার Evan Blass স্মার্টফোনের প্রেস রেন্ডার শেয়ার করে জানান যে যে এই ডিভাইসের ডিজাইনের সঙ্গে স্মার্টফোনের ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের বিষয়েও জানা গেছে।

Nokia 9 Pure View ফোনটি “Beholder” কোডনেম যুক্ত আর এতে গ্লাস রেয়ার প্যানেল থাকবে যা কার্ভ এডজের হবে। ব্যাক প্যানেলের বটমে লেখা থাকবে অ্যান্ড্রয়েড ওয়ানের টেক্সট আর সেখান থেকে বোঝা গেছে যে Nokia 9 Pure View ফোনটি নোকিয়ার অন্য ফোনের মতনই অ্যান্ড্রয়েড 9 পাইয়ের ভার্সানে চলবে।

এই ডিভাইসের ব্যাকে ZEISS ব্র্যান্ডের পেন্টা লেন্স ক্যামেরা সেটআপ দেওয়া হবে আর এর সঙ্গে LED ফ্ল্যাশ আছে আর অন্য সেন্সার Nokia 9 Pure View য়ের USP হবে। হ্যান্ডসেটটিতে অ্যালুমিনিয়াম ফ্রেম দেওয়া হবে। আর গুজব অনুসারে এই ডিভাইসে 3.5mm অডিও জ্যাক থাকবে না।

Nokia 9 Pure View ফোনের ফ্রন্ট ভিউ থেকে অনুমান করা হচ্ছে যে এই ফোনে Nokia 8 Sirocco র মতন 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্ক্রিন থাকবে,তবে এই ফোনের ডিসপ্লে রেজিলিউশানের বিষয়ে কিছু জানা যায়নি। আর এও বলা হচ্ছে যে এই ডিভাইসে কোয়াড HD+ রেজিলিউশান যুক্ত ডিসপ্লে থাকবে। আর এই ডিভাইসের ফ্রন্টে একটি সেলফি ক্যামেরা দেওয়া হবে। আর এর ডান দিকে নোকিয়ার ব্র্যান্ডিং দেওয়া হবে। আর বাঁ দিকে আর টপে বেজেলে দুটি সেন্সার থাকবে আর এর মধ্যে একটি IR সেন্সার হতে পারে। আর ছবি থেকে জানা গেছে যে Nokia 9 Pure View ফোনটি কোম্পানির প্রথম ফোন হবে যা ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট স্ক্যানারের সঙ্গে আসবে।

গুজব অনুসারে Nokia 9 Pure View ফোনে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট থাকবে আর এই ফোনে 6GB র‍্যাম থাকতে পারে। আর এই হ্যান্ডসেটটি 128GB ইনবিল্ট স্টোরেজ যুক্ত হবে। আর এই ডিভাইসে 5.99 ইঞ্চির OLED ডিসপ্লে থাকবে আর ফোনে 4,1500mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর এই ফোনটি নোকিয়ার প্রথম ফোন হবে যা ওয়ারলেস চার্জিং সাপোর্ট করবে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo