Oppo Reno কোম্পানির VOOC 3.0 প্রযুক্তির সঙ্গে আসবে

Updated on 25-Mar-2019
HIGHLIGHTS

কোম্পানি চিনে খুব তাড়াতাড়ি তাদের আরও একটি নতুন স্মার্টফোন সিরিজ OPPO ‘Reno’ আনতে চলেছে, এটি কোম্পানির নতুন সাব ব্র্যান্ড হবে আর এই সিরিজের কোম্পানি বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করতে চলেছে

OPPO র Super VOCC ফাস্ট চার্জিং প্রযুক্তি এই সময়ের স্মার্টফোনের ফাস্ট চার্জিং প্রযুক্তি। আর এখানে OPPO তাদের চার্জারকে সুপারসোনিক  SuperVOOC  ফিচারের সঙ্গে লঞ্চ করছে, আর সেখানে কোম্পানি এই প্রযুক্তি তাদের নতুন Reno ফোনেও আনবে বলে জানিয়েছে। এই সময়ে Reno তে লেটেস্ট VOOC 3.0 থাকবে।

OPPO র VP শুক্রবার ওয়েবোতে একটি পোস্টে জানিয়েছেন যে Reno তে Super VOCC প্রযুক্তি থাকবে না। তার কথা অনুসারে ফোনে কম্পোনেন্ট স্পেস আর ব্যাটারির সাইজ বিষয়ে Super VOCC নিজের রিকরাইমেন্ট। আর Reno সেই রিকোয়ারমেন্ট পুরো করতে না পারলে একটি বড় ব্যাটারি ক্যাপাসেটির সঙ্গে আসবে জার সাইজ ছোট হতে পারে। আর এটি ফাস্ট চার্জ VOOC 3.0 যুক্ত হবে। Bryan Shen এই বিষয়ে বলেছেন যে VOCC 3.0 নতুন প্রযুক্তির ব্যাবহার করে VOCC 2.0 র তুলনায় 23.8% ফাস্ট চার্জিং টাইম অফার করে। VOCC ফাস্ট চার্জিং প্রযুক্তি লো ভোল্টেজ প্লাস প্লা শিথম নির্ভর। আর এই চার্জিং প্রযুক্তি 30 মিনিটে ডিভাইসকে 0-75% পর্যন্ত চার্জ করে দেয়।

চিনে কোম্পানি খুব তাড়াতাড়ি তাদের নতুন স্মার্টফোন সিরিজ OPPO Reno লঞ্চ করবে। আর এই OPPO র নতুন সাব ব্র্যান্ডে কোম্পানি অনেক ফোন আনবে। আর এখনও এই সিরিজের বিষয়ে বেশি কিছু জানা যায়নি তবে মনে করা হচ্ছে যে কোম্পানি খুব তাড়াতাড়ি এই সিরিজ চিনে লঞ্চ করতে পারে। আর আপনাদের বলে রাখি যে এই সিরিজের বিষয়ে কোম্পানি আর কিছু জানায়নি। আর মনে করা হচ্ছে যে 10 এপ্রিল এই সিরিজটি আসতে চলেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :