Samsung Galaxy J8 2018 বেঞ্চমার্কিং লিস্টিং এ দেখা গেছে

Updated on 22-Jan-2018
HIGHLIGHTS

এই ফোনটিতে 12MP’র রেয়ার আর 8MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকবে

স্যামসং এর J সিরিজের একটি সস্তার স্মার্টফোন এবার গ্রিকবেঞ্চ আর GFX বেঞ্চের লিস্টিং এ দেখা গেছে। এই নতুন ডিভাইসটির কোডনেম SM-J720F দেওয়া হয়েছে। অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসটি Galaxy J8 (2018) হলেও হতে পারে যার বিষয়ে কোম্পানি খুব তাড়াতাড়ি ঘোষনা করতে পারে।

এই দুটি লিস্টিং অনুসারে এই ফোনটিতে Exynos 7885 চিপসেট অক্টা-কোর প্রসেসারের সঙ্গে থাকতে পারে, যার কল্ক স্পিড 1.6 GHz হতে পারে। আর এতে মালী G-71 GPUও থাকতে পারে। আর এর সঙ্গে স্যামসং এর এই ফোনটিতে 4GB র‍্যাম থাকতে পারে আর ফোনের ইন্টারনাল স্টোরেজ 32GB হতে পারে। Amazon গ্রেট ইন্ডিয়ান সেলের দ্বিতীয় দিনে ইলেকট্রনিক্স গ্যাজেট সহ এই জিনিস গুলি অসাধারন ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

এই লিস্টিং অনুসারে এই ফোনটিতে থাকা স্ক্রিনটি 5.5-ইঞ্চির HD রেজিলিউশানের ডিসপ্লে থাকতে পারে। এই ডিসপ্লের রেজিলিউশান 1280 x 720 পিক্সাল হতে পারে।

এই ফোনটির ক্যামেরা সেটআপ কেমন হতে পারে তা এবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 12MP’র রেয়ার আর 8MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা যুক্ত। দুটি ক্যামেরার মাধ্যমেই ফুল HD রেজিলিউশানে ভিডিও নেওয়া যেতে পারে। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.0.0 অপারেটিং সিস্টেম থাকবে।

সোর্সঃ

Connect On :