Poco M6 Pro 5G India Launch: ডুয়াল রিয়ার ক্যামেরা নিয়ে শীঘ্রই দেশে এন্ট্রি নেবে পোকোর নতুন ফোন, থাকবে আর কোন কোন ফিচার?

Poco M6 Pro 5G India Launch: ডুয়াল রিয়ার ক্যামেরা নিয়ে শীঘ্রই দেশে এন্ট্রি নেবে পোকোর নতুন ফোন, থাকবে আর কোন কোন ফিচার?
HIGHLIGHTS

Poco M6 Pro 5G ফোনটি জলদি লঞ্চ করবে দেশে

এই ফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা দেখা যাবে

থাকতে পারে LED ফ্ল্যাশের সুবিধা

Poco -এর তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হল দেশের বাজারে এই কোম্পানি শীঘ্রই একটি ফোন নিয়ে আসতে চলেছে। এই আসন্ন ফোনটির নাম Poco M6 Pro 5G। Xiaomi -এর এই সাব ব্র্যান্ডের তরফে ফোনটির একটি টিজার পোস্ট কর হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই এই ফোনের ডিজাইন কেমন হবে সেটা জানা গিয়েছে। 

Poco M6 Pro 5G ফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে। এছাড়া এক ফোনটির যে ছবি প্রকাশ্যে আনা হয়েছে সেটা সায়ান কালারের। অন্যান্য রঙেও লঞ্চ হতে পারে এটি। 

তবে ভারতে যে এই ফোন আসছে সেটা স্পষ্ট হলেও কবে আসবে সেটা জানা যায়নি। কিন্তু যেহেতু কোম্পানির তরফে আনুষ্ঠানিক ভাবে টিজার প্রকাশ্যে আনা হয়েছে সেহেতু মনে করা হচ্ছে জলদিই এটি দেশের বাজারে এসে যাবে। 

এই ফোনটি Poco M4 Pro 5G ফোনটির উত্তরসূরি হিসেবে লঞ্চ করবে। এটি গত বছরের ফেব্রুয়ারি মাসে লঞ্চ করেছিল। Poco India -এর হেড হিমাংশু টন্ডন টুইট করে জানিয়েছেন এই ফোনের লঞ্চের বিষয়ে। 

হিমাংশু যতই এই ফোন লঞ্চের বিষয়ে পোস্ট করুন না কেন তিনি কিন্তু তাঁর টুইটে ফোনটি কবে লঞ্চ করবে সেটা জানাননি। তবে তিনি এই পোস্টে লেখেন, '5G গেমকে ওলোটপালোট করার জন্য তৈরি।' একই সঙ্গে জানান শীঘ্রই আসছে এই ফোন। 

আরও পড়ুন: Moto G14 Launch Date: মটোরোলার নতুন ফোন 1 অগাস্ট এন্ট্রি নিচ্ছে ভারতে, লঞ্চের আগে জানুন কোন ফিচার থাকবে এতে

তিনি যে ছবিটি পোস্ট করেছেন সেটা সায়ান রঙের। এখানে কার্ভড প্যানেল দেখা গেল। অর্থাৎ এক ঝলক দেখে এটাকে অনেকটাই Poco M4 Pro 5G ফোনটির মতো লাগবে। এখানে একটি চৌকো ক্যামেরা মডিউল আছে সঙ্গে ডুয়াল টোন ফিনিশ। 

গ্রাহকরা এই ফোনে LED ফ্ল্যাশের সঙ্গে ডুয়াল রিয়ার ক্যামেরা পেয়ে যাবেন। ফোনটির পিছনে Poco ব্র্যান্ডিং থাকবে। 

তবে Poco M6 Pro 5G  ফোনটি Poco M4 Pro 5G -এর তুলনায় বেশ কিছু আপগ্রেড নিয়ে আসবে বলেই মনে করা হচ্ছে। Poco M4 Pro 5G ফোনটি গত বছর 14,999 টাকায় লঞ্চ করেছিল। এই দামে 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল কেনা যায়।

Poco M6 Pro 5G teased to launch in India soon

6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলের দাম 16,999 টাকা। আর টপ এন্ড মডেল অর্থাৎ যেখানে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ আছে সেটার দাম ছিল 18,999 টাকা। 

Poco M4 Pro 5G ফোনটিতে 6.6 ইঞ্চির একটি Full HD+ ডট ডিসপ্লে আছে সঙ্গে 90 Hz রিফ্রেশ রেট। এটি MediaTek Dimensity 810 প্রসেসরের সাহায্যে চলে। এখানে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ আছে। 

আরও পড়ুন: JioBook Laptop Launched: 100GB ফ্রি ক্লাউড স্টোরেজ নিয়ে লঞ্চ করল জিওর ল্যাপটপ, দাম কত? আছে কোন কোন ফিচার?

এই ফোনেও গ্রাহকরা ডুয়াল রিয়ার ক্যামেরা পাবেন। প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ 8 মেগাপিক্সেলের আরও একটি সেন্সর আছে। ফ্রন্ট ক্যামেরায় আছে 16 মেগাপিক্সেলের একটি সেন্সর। 

33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি পাবেন এই ফোনে। অর্থাৎ মোটের উপর একটা ডিসেন্ট পারফরমেন্স পাওয়া যায় এই ফোনে। সেই তুলনায় Poco M6 Pro 5G  বেশ অনেকটাই আপডেট নিয়ে আসবে বলে অনুমান করা হচ্ছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo