Poco M6 Pro 5G Leaked: ভারতে শীঘ্রই আসবে Poco-এর আপকামিং ফোন? BIS ওয়েবসাইট থেকে কোন ইঙ্গিত মিলল

Poco M6 Pro 5G Leaked: ভারতে শীঘ্রই আসবে Poco-এর আপকামিং ফোন? BIS ওয়েবসাইট থেকে কোন ইঙ্গিত মিলল
HIGHLIGHTS

Poco M6 Pro 5G ফোনটি শীঘ্রই লঞ্চ করেছে

এই ফোনটির দেখা BIS ওয়েবসাইটে দেখা গেল

তবে এই ফোনটির কোনও গ্লোবাল ভ্যারিয়েন্ট থাকবে কিনা সেটা বোঝা যাচ্ছে না

গুজবের মাঝেই স্পষ্ট হল Poco M6 Pro 5G ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ করতে পারে। সম্প্রতি এই ফোনটির দেখা মিলল BIS বা ব্যুরো অব ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস সার্টিফিকেশন ওয়েবসাইটে। ফলে মনে করা হচ্ছে এই ফোনটি দ্রুত দেশে আসতে চলেছে। 

রিপোর্ট অনুযায়ী 23076PC4BI মডেল যুক্ত Poco ফোনটিকে BIS অথরিটির তরফে সার্টিফিকেট দেওয়া হয়েছে। একই সঙ্গে এটা অনুমান করা হচ্ছে যে এই ফোনটি Poco কোম্পানির 6 সিরিজের প্রথম ফোন হিসেবে লঞ্চ করবে তাও আনুষ্ঠানিক ভাবে।

আসন্ন এই ফোনটির নাম ভারতে Poco M6 Pro 5G রাখা হবে বলেই অনুমান করা হচ্ছে। তবে এই ফোনটির কোনও গ্লোবাল ভ্যারিয়েন্ট থাকবে কিনা সেটা এখনও স্পষ্ট নয়। 

কী কী ফিচার থাকতে পারে এই ফোনে? 

BIS ওয়েবসাইটের ডেটাবেসে আরও একটি মডেল নম্বর দেখা গিয়েছে। এই মডেল নম্বর হল 23076RN4BI। অনুমান করা হচ্ছে এই মডেলটি Redmi 12 5G ফোনের। জানা গিয়েছে এই ফোনটি ভারত সহ অন্যান্য দেশেও উপলব্ধ হবে।

রিপোর্ট অনুযায়ী Poco M6 Pro 5G এবং Redmi 12 5G আসলে Redmi Note 12R -এর রিব্র্যান্ডেড ভার্সন। এই ফোনটি সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে। অনেকেই আবার বলছেন Redmi 12R ফোনটি আদতে দেশে Poco M6 Pro 5G হিসেবে আসছে। 

লঞ্চের আগে Poco India -এর হেড হিমাংশু টন্ডন তাদের আসন্ন 6 সংখ্যক ফোনটি টিজ করেছেন Twitter -এ। ফলে Redmi 12R যদি সত্যিই Poco M6 Pro 5G হিসেবে লঞ্চ করে তাহলে দেখুন এই ফোনে কী কী ফিচার থাকবে। 

আরও পড়ুন: Oppo Reno 10 5G India Price: মিড রেঞ্জ ফোনের লঞ্চের পর ঘোষিত হল দাম, শুরু হল প্রিবুকিংও, কত টাকায় কেনা যাবে Oppo এর নতুন ফোন?

Poco M5 Pro 5G সম্ভাব্য ফিচার:

1. 90 Hz রিফ্রেশ রেট সহ 6.79 ইঞ্চির একটি Full HD+ IPS LCD ডিসপ্লে রয়েছে এই ফোনে। ফলে বড় স্ক্রিন নিয়ে যে এই ফোনটি আসবে সেটা বেশ স্পষ্ট। 

2. ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে। 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 2 মেগাপিক্সেলের আরও একটি সেন্সর থাকবে এখানে। ফলে ক্যামেরা কোয়ালিটি অত আহামরি হবে না হয়তো। 

3. Qualcomm Snapdragon 4 Gen 2 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন। সঙ্গে 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে এই ফোন। ফলে বিপুল স্টোরেজ থাকবে যে এই ফোনে সেটা স্পষ্ট। 

Poco M6 Pro 5G spotted on bis website

4. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলে এই ফোন। 

5. 18W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকতে পারে এই ফোনে। চার্জিং স্পিড অত ভাল না হলেও স্ট্যান্ডার্ড ব্যাটারি আছে এখানে। 

আরও পড়ুন: Vivo X100 Pro Specs Tipped: 100W চার্জিং সাপোর্ট নিয়ে আসবে ভিভোর নতুন ফোন! চমক দিতে আর কোন দুর্দান্ত ফিচার থাকছে?

6. কানেকটিভিটির জন্য এই ফোনে আছে 4G LTE, 5G, WIFI, USB টাইপ সি পোর্ট, GPS আছে। 

7. এটি টাইম ব্লু, স্কাই ইলিউশন, মিডনাইট ব্ল্যাক রঙে কেনা যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo