1 অগাস্ট আসছে POCO এর সবচেয়ে সস্তা 108MP ক্যামেরা স্মার্টফোন, গ্লাস ডিজাইন সহ আর কী থাকবে জানুন

1 অগাস্ট আসছে POCO এর সবচেয়ে সস্তা 108MP ক্যামেরা স্মার্টফোন, গ্লাস ডিজাইন সহ আর কী থাকবে জানুন
HIGHLIGHTS

POCO ভারতে আগামীকাল 1 অগাস্ট সবচেয়ে সস্তা গ্লাস ডিজাইন সহ POCO M6 Plus স্মার্টফোন লঞ্চ করবে

পোকো এম6 প্লাস ফোনের স্পেসিফিকেশন এবং ডিজাইন ডিটেল নিশ্চিত করেছে কোম্পানি

আপকামিং ফোনে 108MP মেইন সেন্সর থাকবে বলে জানিয়েছে কোম্পানি

POCO ভারতে 1 অগাস্ট অর্থাৎ আগামীকাল সবচেয়ে সস্তা গ্লাস ডিজাইন সহ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। কোম্পানি তার আপকামিং POCO M6 Plus ফোনের ডিজাইন এবং ফিচার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে টিজ করেছে। পোকো এম6 প্লাস ফোনের স্পেসিফিকেশন এবং ডিজাইন ডিটেল নিশ্চিত করেছে কোম্পানি। আসুন জেনে নেওয়া যাক কী বিশেষ থাকবে এই ফোনে।

পোকো এম6 প্লাস ভারতে 1 অগাস্ট আসবে। নতুন ফোনটি পোকো এম6 সিরিজের আওতায় আনা হবে। পোকো এম6 প্লাস ফোনটি মিস্ট ল্যাভেন্ডার, আইস সিলভার এবং ক্লাসিক গ্রেফাইট ব্ল্যাক কালার অপশনে কেনা যাবে।

আরও পড়ুন: 20 জিবি পর্যন্ত RAM, 50MP সেলফি ক্যামেরা সহ Nothing Phone 2a Plus ভারতে লঞ্চ, জানুন দাম কত

POCO M6 Plus ফোনে ফিচার এবং স্পেসিফিকেশন কী রয়েছে

কোম্পানি নিশ্চিত করেছে যে পোকো এম6 প্লাস ফোনের পিছনে গ্লাস ডিজাইন দেওয়া হবে। এটি এই সেগামেন্টের একমাত্র মডেল হবে। পোকো ফোনের পিছনে ক্যামেরা মডিউলকে রিং ফ্ল্যাশ ডিজাইন বলা হচ্ছে।

POCO M6 Plus

আপকামিং পোকো এম6 প্লাস ফোনে 6.79-ইঞ্চি FHD+ ডিসপ্লে থাকবে বলে জানা গেছে। নতুন ফোনে পোকো এম6 প্রো ফোনের সমান স্ক্রিন সাইজ দেওয়া হবে।

প্রসেসর হিসেবে এতে কোয়ালকম Snapdragon 4 gen 2 AE (এক্সিলেরেটেড এডিশন) চিপসেট রয়েছে। কোম্পানির দাবি যে চিপসেট AnTuTu বেঞ্চমার্কে 40K স্কোর করতে পারে। চিপসেটের সাথে 8 জিবি RAM পেয়ার করা হয়েছে এবং 8 জিবি পর্যন্ত ভার্চুয়াল RAM পাওয়া যাবে।

ফটোগ্রাফির ক্ষেত্রে আপকামিং ফোনে 3x ইন-সেন্সর জুম সহ 108MP রিয়ার মেইন সেন্সর থাকবে বলে জানিয়েছে কোম্পানি। সেলফি তোলার জন্য এতে 13MP ফ্রন্ট শুটার দেওয়া।

ফ্লিপকার্ট সাইট থেকে জানা গেছে যে পোকো এম6 প্লাস ফোনে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে। ফোনে পাওয়ার দিতে 5030mAH ব্যাটারি দেওয়া হবে।

আরও পড়ুন: 32MP সেলফি ক্যামেরা এবং 12 জিবি RAM সহ Realme 13 Pro ভারতে লঞ্চ, জানুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo