Poco M5 লঞ্চ হল ভারতে, রয়েছে 50MP ট্রিপল ক্যামেরা এবং 6GB RAM, জানুন দাম

Poco M5 লঞ্চ হল ভারতে, রয়েছে 50MP ট্রিপল ক্যামেরা এবং 6GB RAM, জানুন দাম
HIGHLIGHTS

ভারতে লঞ্চ হল Poco M5 ফোনটি, রয়েছে একাধিক অত্যাধুনিক ফিচার

MediaTek Helio G99 SoC সহ 6.58 ইঞ্চির একটি full HD+ ডিসপ্লে আছে এই ফোনে

আর দাম? মাত্র 12,499 টাকা থেকে শুরু হচ্ছে এই ফোনের দাম

Poco কোম্পানিটি তাদের নতুন ফোন Poco M5 লঞ্চ করল ভারতে। এই এই কোম্পানির M সিরিজের নতুন ফোন যাতে রয়েছে 90Hz রিফ্রেশ রেট সহ 6.58 ইঞ্চির একটি full HD+ LCD ডিসপ্লে। এছাড়াও এই ডিসপ্লেতে আছে 240Hz টাচ স্যাম্পলিং রেট। এই ফোনের ফ্রন্ট ক্যামেরায় আছে 8 মেগাপিক্সেলের একটি ক্যামেরা। এছাড়া এক ফোনটি চালিত হবে MediaTek Helio G99 SoC এর সাহায্যে। এছাড়া এই প্রসেসর লিংক করা আছে 6GB RAM এর সঙ্গে। অ্যান্ড্রয়েড 12 সফটওয়্যার থাকবে এই ফোনে।

এই ফোনে আছে ফ্ল্যাট সাইড সঙ্গে রিয়ার প্যানেলে আছে লেদারের মতো ডিজাইন। এছাড়াও সাইডে উঁচু করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে এই ফোনে। ট্রিপল ক্যামেরা আছে এই ফোনে যার প্রাইমারি সেন্সর হল 50 মেগাপিক্সেলের। এছাড়া আর দুটো ক্যামেরা হল 2 মেগাপিক্সেলের। এই ফোনে থাকছে 5000mAh ব্যাটারি। এই ব্যাটারিতে দেওয়া হয়েছে 18 ফাস্ট চার্জিং এর সুবিধা।

এই ফোনের দাম কত?

এই ফোনের যেটা বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ যেখানে 4GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ আছে তার দাম হল 12,499 টাকা। অন্যদিকে 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টটির দাম হল 14,999 টাকা। এই ফোনটি ফ্লিপকার্ট (Flipkart) এ উপলব্ধ হবে তাদের Big Billion Days sale এর যেটা 13 সেপ্টেম্বর থেকে চালু হচ্ছে। আপাতত ফোনটি তিনটি রঙে উপলব্ধ হবে, যথা, আইসি ব্লু, পাওয়ার ব্ল্যাক এবং পোকো হলুদ রঙ।

Poco M5

এই ফোনের উপর কী কী ছাড় পাওয়া যাবে?

ICICI ব্যাঙ্ক এবং Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের সাহায্যে যদি কেউ কেনাকাটা করেন তিনি পাবেন 1,500 টাকার ছাড়। এছাড়াও সুপার কয়েনের সাহায্যে গ্রাহকরা পাবেন 500 টাকার ছাড়। পাশাপাশি গ্রাহকরা পাবেন 1 বছরের জন্য Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন তাও বিনামূল্যে। এবং যাঁরা প্রথম দিনেই এই ফোনটি কিনবেন তাঁরা পাবেন 6 মাসের জন্য ফোনটির স্ক্রিন প্রোটেকশন।

Poco M5 এ কী কী ফিচার আছে?

এই ফোনটিতে রয়েছে 6.58 ইঞ্চির একটি Full HD+ LCD ডিসপ্লে যাতে আছে 500 নিটস পর্যন্ত ব্রাইটনেস এবং 30/60/90 Hz এর অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট। এছাড়াও পাওয়া যাবে 240Hz এর স্যাম্পলিং রেট। স্ক্রিন প্রোটেকশনের জন্য দেওয়া হয়েছে কর্নিং গোরিলা গ্লাস এর সুরক্ষা। এছাড়া এই ফোনটি চালিত হবে OctaCore MediaTek Helio G99 SoC এর সাহায্যে। এছাড়া আছে 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজের একটি মডেল এবং 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজের একটি মডেল। তবে এই মেমোরি 512GB অবধি বাড়ানো যাবে এসএসডি কার্ড ব্যবহার করে। এই ফোনটিতে ডুয়াল সিম সাপোর্ট করবেন সঙ্গে আছে অ্যান্ড্রয়েড 12।

 POCO M5 এ রয়েছে ট্রিপল ক্যামেরা যার প্রাইমারি ক্যামেরা হচ্ছে 50 মেগাপিক্সেলের এবং বাকি দুটো হল 2 মেগাপিক্সেলের। সেলফির জন্য আছে 8 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে সাইডে সঙ্গে 3.5MM অডিও জ্যাক। ডাস্ট এবং স্প্ল্যাশ রেজিস্ট্যান্ট এই ফোনটি। এতে কানেকটিভিটির জন্য আছে 4G VoLTE, Wifi, ব্লুটুথ 5.3, GPS, USB টাইপ সি, ইত্যাদি। 5000mAh এর একটি শক্তিশালী ব্যাটারি আছে এই ফোনে যাতে দেওয়া হয়েছে 18W ফাস্ট চার্জিং এর সুবিধা।

Digit.in
Logo
Digit.in
Logo