Poco M4 5G স্মার্টফোন এই মাসে ভারতে করবে এন্ট্রি, লঞ্চের আগেই ডিটেল লিক, জানুন

Poco M4 5G স্মার্টফোন এই মাসে ভারতে করবে এন্ট্রি, লঞ্চের আগেই ডিটেল লিক, জানুন
HIGHLIGHTS

Poco কোম্পানি ভারতে তার নতুন 5G Phone লঞ্চ করতে চলেছে

Poco M4 5G ফোনে Mediatek Dimensity 700 চিপসেট সাপোর্ট দেওয়া হবে

Poco M4 5G ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে

Poco M4 5G Launch: Poco কোম্পানি ভারতে তার নতুন 5G Phone লঞ্চ করতে চলেছে। Poco M4 5G শীঘ্রই ভারতে লঞ্চ হবে। বলা হচ্ছে এই মাসেই লঞ্চ হতে পারে এই ফোন। ফোন লঞ্চের আগে কিছু ডিটেলস লিক হয়েছে, যেমন ফোনে Dimensity 700 চিপসেট সাপোর্ট দেওয়া হয়েছে। এছাড়া ফোনে কী কী ফিচার দেওয়া হয়েছে আসুন জেনে নেওয়া যাক…

Poco M4 5G এর অনুমানিত ফিচার:

ফিচার সম্পর্কে কথা বললে, Poco M4 5G স্মার্টফোনে 6.58-ইঞ্চি IPS প্যানেলের সাথে দেওয়া যেতে পারে, যার পিক্সেল রেজোলিউশন 1080 দেওয়া। ফোনে 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। তবে 120Hz হলে ভালো হবে। প্রসেসরের কথা বললে ফোনে Mediatek Dimensity 700 চিপসেট সাপোর্ট দেওয়া হবে। এছাড়াও 6GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে। ফোনের দ্বিতীয় মডেলটি 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ আসতে পারে।

Poco m4

Poco M4 5G ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। এটি 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে। এছাড়া দুটি এলইডি ফ্ল্যাশ লাইট সাপোর্টও দেওয়া হবে। বলা হচ্ছে এই ফোনে অন্য রকমের ক্যামেরা সেটআপ থাকবে। তবে এর অফিসিয়াল তথ্য এখনো পাওয়া যায়নি। এই ফোন Android 11 এর সাথে দেওয়া যেতে পারে। রঙের বিকল্পগুলি সম্পর্কে বলতে গেলে, এটি সবুজ, কুল ব্লু, পোকো ইয়েলো এবং পাওয়ার ব্ল্যাক রঙে কেনা যাবে। এর আগে ফোনের 4G ভ্যারিয়্যান্ট লঞ্চ হয়েছিল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo