Poco-এর একের পর নতুন ফোন আসছে বাজারে, আপকামিং ফোনের লিস্ট যোগ হল Poco F5 Pro

Poco-এর একের পর নতুন ফোন আসছে বাজারে, আপকামিং ফোনের লিস্ট যোগ হল Poco F5 Pro
HIGHLIGHTS

Xiaomi এর সাব-ব্র্যান্ড Poco আগামী মাসে Poco F5 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে

ডিভাইসের সাথে ফোনের বড় মডেল Poco F5 Pro -ও এন্ট্রি করতে পারে

Yogesh Brar এর মতে, Poco F5 Pro শীঘ্রই বাজারে এন্ট্রি করতে পারে

নতুন রিপোর্টে জানা গিয়েছে যে বাজার Poco F5 শীঘ্রই লঞ্চ হতে চলেছে। ফোনের সাথে প্রিমিয়াম Poco F5 Pro ফোনের সাথে এন্ট্রি করবে। নতুন লিক থেকে তথ্য সামনে এসেছে যে ফোনের প্রো মডেলে কী কী পাওয়া যাবে।

এখন পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, Xiaomi এর সাব-ব্র্যান্ড Poco আগামী মাসে Poco F5 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ফোনের কিছু তথ্য গত কয়েক সপ্তাহে ফাঁস হয়েছে এবং অনুমান করা হচ্ছে যে ডিভাইসের সাথে ফোনের বড় মডেল Poco F5 Pro -ও এন্ট্রি করতে পারে।

লিকার Yogesh Brar এর মতে, Poco F5 Pro শীঘ্রই বাজারে এন্ট্রি করতে পারে এবং এই ফোনে 6.67-ইঞ্চি 2K 120Hz OLED ডিসপ্লে থাকবে। Snapdragon 8+ Gen 1 প্রসেসর ফোনে পাওয়া যাবে এবং এটি 12GB RAM এবং 256GB স্টোরেজের সাথে যুক্ত হবে।

Poco F5 Pro ক্যামেরা

Poco F5 Pro ফোনে 64-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। এটি Sony CMOS সেন্সর হবে না, যার মানে ডিভাইসটি Omnivision এর OV64 সিরিজ সেন্সর থাকবে বলে আশা করা হচ্ছে। প্রাইমারি ক্যামেরাটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সাপোর্ট সহ আসবে। সেলফির জন্য ফোনে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এখন পর্যন্ত জুম লেন্স সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

Poco F5 Pro ফোনটি Android 13 ভিত্তিক MIUI 14 সহ আসতে পারে এবং অন্যান্য ফিচারগুলি 67W চার্জিং এবং 5500mAh ব্যাটারি থাকার আশা করা হচ্ছে। এপ্রিলের শেষ দিকে ডিভাইসটি বাজারে লঞ্চ হতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo