POCO F2 2020 তে লঞ্চ হবে থাকবে পপ আপ ক্যামেরা, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার

Updated on 23-Dec-2019
HIGHLIGHTS

POCO 2 ফোনটি 2020 সালে লঞ্চ হবে

ব্র্যান্ড চিফ জানালো

টুইট করে এটি জানানো হয়েছে

পোকোফোন গ্লোবাল হ্যান্ড Alvin Tse বলেছে যে Poco F1 য়ের জায়গা নেওয়ার জন্য সামনের বছর মানে 2020 তে আসতে পারে। আর তিনি টুইটারে দাবি করেছেন যে পোকো ব্র্যান্ডে নতুন ফোন সামনের বছর লঞ্চ করা হবে। আর শাওমি তাদের সাব ব্র্যান্ড পোকো 2018 য়ে নিয়ে এসেছিল, আর এই ফোনের ফোন হিসাবে এসেছিল POCO F1। আর 2019 সালের গোটাটাই এই ফোনের নতুন ডিভাইসের অপেক্ষায় কেটে গেছে।

আর টুইটারের মাধ্যমে Tse র একজন ইউজারের উত্তরে 2020 সালে POCO ফোনের বিষয়ে বলা হয়েছে। আর এর থেকে অনুমান করা হচ্ছে যে কোম্পানি সামনের বছরে Poco F1 য়ের পরের জেনারেশানের ফোন Poco F2। আর এই ডিভাইসের বিষয়ে বেশি কিছু জানা জায়নি তবে আশা করা হচ্ছে যে এই ফোনটি এবার আসবে।

কিছু দিন আগে POCO F2 র রেন্ডার দেখা গেছে আর সেই রেন্ডার থেকে এটুকু মনে হচ্ছে যে এই ফোনে নচ থাকবে না আর এই ফোনের পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে আসবে। ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আর ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকতে পার।আর এই ফোনের ব্যাক প্যানেলে প্লাম আর গ্রেডিয়েন্ট ডিজাইন থাকতে পারে।

2018 সালে Poco F1  ফোনে ফ্ল্যাগশিপ প্রসেসার কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC দেওয়া হয়েছে আর এটি সেই সময়ে ফ্ল্যাগশিপ ফোনের মতন ছিল। আর আশা করা যায় যে পরবর্তী POCO F2 ফোনে আপগ্রেটেড স্ন্যাপড্র্যাগন 855+ থাকতে পারে। আর শাওমির এই ফোনে সস্তার ফ্ল্যাগশিপ স্পেসিফিকেশান অফার করতে পারে।

Connect On :