Poco C51 ভারতে আসছে 7 এপ্রিল, লঞ্চের আগেই লিক হল এই 5 তথ্য

Updated on 13-Apr-2023
HIGHLIGHTS

Poco C51 ফোনটি ভারতে 7 এপ্রিল দুপুর 12টায় লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে

Poco এর এই এন্ট্রি-লেভেল স্মার্টফোন C-Series এর আওতায় আনা হবে

Poco C51 ফোনের দাম 10,000 টাকার কম হতে পারে

স্মার্টফোন কোম্পানি Poco আর মাত্র কয়েকদিন পরেই তার নতুন এন্ট্রি-লেভেল স্মার্টফোন Poco C51 লঞ্চ করতে চলেছে। কোম্পানির এই আপকামিং স্মার্টফোন এন্ট্রি-লেভেল কনফিগারেশনের সাথে আসবে বলে অনুমান করা হচ্ছে। ফোনের দাম 10,000 টাকার কম হতে পারে। Poco এর এই এন্ট্রি-লেভেল স্মার্টফোন C-Series এর আওতায় আনা হবে। এর পাশাপাশি, এই স্মার্টফোনটি Redmi A2 Plus-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে আশা করা হচ্ছে, যা গত সপ্তাহে কিছু নির্দিষ্ট দেশে লঞ্চ করা হয়েছিল।

Fonarena এর তরফ থেকে এই স্মার্টফোনটি Flipkart-এ একটি প্রমোশনাল পোস্টারে স্পট করা হয়েছিল, তবে কিছু সময় পরেই সেটা সরিয়ে দেওয়া হয়। টেক সংস্থা দ্বারা একটি স্ক্রিনশট নেওয়া হয়, যেখানে আপকামিং Poco C51 ফোনের কিছু স্পেসিফিকেশন প্রকাশ করা ছিল। 

Poco C51 ফোনের অনুমানিত ডিজাইন

পোকো C51 ফোনে একটি রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। ফোনর ডিজাইন লেদরের মতো প্যাটার্ন সহ প্লাস্টিকের বডির সাথে আসতে পারে। এছাড়া খবর রয়েছে যে ফোনে ফ্ল্যাশ সহ ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। লিক অনুযায়ী, ফোনটি দুটি কালার ভ্যারিয়্যান্টে আনা হবে- ব্লু এবং ব্ল্যাক।

Poco C51 অনুমানিত ডিসপ্লে

খবর রয়েছে যে Poco C51 ফোন 6.52-ইঞ্চি LCD সহ 720 x 1600 পিক্সেল রেজোলিউশন থাকতে পারে। এছাড়া, ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট থাকবে বলে জানা গেছে।

Poco C51 পারফরম্যান্স

Poco C51 মিডিয়াটেক হেলিও G36 চিপসেটের সাথে 3GB পর্যন্ত LPDDR4x RAM এবং 32GB পর্যন্ত eMMC 5.1 অনবোর্ড স্টোরেজ দ্বারা চালিত হবে, যা একটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1TB পর্যন্ত বাড়ানো যেতে পারে। Poco C51 ফোনটি Android 13 Go Edition অপারেটিং সিস্টেমে কাজ করতে পারে।

Poco C51 ক্যামেরা

আপকামিং ফোন পোকো C1 ফোনের রিয়ারে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে, যার প্রাইমারি ক্যামেরা f/2.0 অ্যাপারচার সহ 8-মেগাপিক্সেলের থাকবে। এছাড়া ফোনে আরেকটি সেন্সর থাকবে বলে জানা গিয়েছে, তবে সেই সম্পর্কে এখনও কিছু প্রকাশ করা হয়নি। ফোনের ফ্রন্টে, 5-মেগাপিক্সেল সেলফি শুটার থাকতে পারে।

Poco C51 ফোনের দাম এবং বিক্রি

Poco C51 ফোনটি ভারতে 7 এপ্রিল দুপুর 12টায় লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ফোনের বিক্রি ই-কমার্স ওয়েবসাইট Flipkart থেকে করা হবে এবং লিক অনুযায়ী ফোনটি 10 হাজার টাকার কম দামে আসবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :